১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

এই জানোয়ারদের রুখতে হবে : পিনাকী ভট্টাচার্য

ডেস্ক রিপাের্ট : কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদের ওপর জানোয়ারের মত ব্যবহার করছে ছাত্রলীগ। তাদের এই অত্যাচার রুখতে হবে বলে জানিয়েছেন লেখক ও ব্লগার পিনাকী ভট্টাচার্য।

তিনি তার ফেসবুকে লিখেছেন, হাতুড়ি দিয়ে পিটিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোটা সংস্কার আন্দোলনের কর্মি তরিকুলের পায়ের হাড় এভাবেই ভেংগে দেয়া হয়। সারা দেশেই ছাত্রলীগ নামের সন্ত্রাসী সংগঠন কোটা সংস্কার আন্দোলনের কর্মিদের উপরে দানবীয় জিঘাংসায় ঝাপিয়ে পড়েছে। এই জানোয়ারদের রুখতে হবে।

তার স্ট্যাটাসের পর অনেকই তাতে কমেন্টস করেছেন। তার মধ্যে কয়েকজনের মতামত তুলে ধরা হলো। আনিস আহমেদ লিখেছেন, কি ভয়ানক! আরেকজন লিখেছেন, এটা কি বাংলাদেশ নাকি হায়েনার দেশ?

তামিম লালা বলছেন, কে রুখবে? বিড়ালের গলায় ঘন্টা বাধাঁর মত সাহসী মানুষ কি বাংলাদেশে এখন আর আছে?

সাখায়াত আল ইমরান এর ভাষায়, অামার ম‌নে হয়, কারও নেতৃ‌ত্বে প্র‌তি‌টি জনগণ‌কে প্র‌তি‌কী ছাত্র হয়ে এই জুলুম‌কে রু‌খে দেয়ার নিমিত্তে মা‌ঠে নামা জরুরি। ছাত্র‌দের উপর সরকার যেভা‌বে সশস্ত্র গুন্ডাবা‌হিনী লে‌লি‌য়ে দি‌য়ে‌ছে তা‌তে ছাত্র‌দের একা ছে‌ড়ে দেওয়া উ‌চিত নয়।

সাহেনুর রহমান বলছেন, এদের শুধু সন্ত্রাসী নয়, জঙ্গি সংগঠনও বলা উচিত।

মুস্তাফিজুর রহমান লিখেছেন, ড্রিল মেশিন দিয়ে মাথা ছিদ্র করে মানবসন্তান হত্যার ইতিহাস এই জানোয়ারদের রয়েছে। বন্য জানোয়ারদের রুখতে ঐক্যবদ্ধ প্রতিরোধ ও প্রতিবাদ প্রয়োজন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া