adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নয়া বিতর্কে হিনা

বিনােদন ডেস্ক : বিতর্কে জড়িয়েছেন ভারতীয় টেলিভিশনের পরিচিত মুখ হিনা খান। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার নিজের কিছু ছবি পোস্ট করা নিয়েই এ বিতর্কের শুরু।

এ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। তবে তার পাশে দাঁড়িয়েছেন অনেকেই।

এনডিটিভি জানায়, গরমে সময় কাটাতে গোয়ায় পুলের ধারে কিছু ছবি তুলে পোস্ট করেন হিনা। এর কিছুক্ষণের মধ্যেই অনলাইনে ট্রোলড হন তিনি।

প্রায় ৭০ হাজারের বেশি লাইক পাওয়া ছবিতে অনেকে খারাপ মন্তব্যও করেন। ‘কীভাবে এমন ছবি তুমি পোস্ট করো? তুমি ভাল অভিনেত্রী কিন্তু নিজের ধর্মের প্রতি কিছু তো শ্রদ্ধা প্রদর্শন করো’, এবং ‘এসব কী হিনা?’- এমন অনেক মন্তব্যও আসে।

তবে কিছু অংশ হিনার প্রশংসা করে তার পাশে থেকেছে এবং ট্রোলারদের এর মধ্যে ধর্মকে না টানার আহ্বানও জানিয়েছে।

এর আগে গত মাসে হায়দ্রাবাদে একটা পারফর্মেন্সের সময় একটা ক্রপ টপ এবং প্যান্ট পরে নিজের ছবি পোস্ট করেছিল হিনা। তখনও তাকে বিতর্কে পড়তে হয়।

গত রোববার প্রেমিক রকি জয়সওয়ালের সঙ্গে গোয়া পাড়ি দেন হিনা। মুম্বাই এয়ারপোর্টে তাদের একসঙ্গে দেখা যায়।

চুটিয়ে প্রেম করলেও বিয়ের পরিকল্পনা নেই তাদের। এ প্রসঙ্গে জানতে চাইলে হিনা বলেন, একেবারেই নেই। আমাদের এখনও অনেক পথ চলা বাকী। আমরা শুধুমাত্র একসঙ্গে আনন্দ করে সময় কাটাতে চাই কিন্তু আমি কতটা আনন্দ পেয়েছি যে শেষমেশ এটা সকলে জানতে পেরেছে।

গত সপ্তাহে গোল্ড অ্যাওয়ার্ডস সেরিমনিতে স্টাইল ডিভা অ্যাওয়ার্ড পান হিনা খান। ফেব্রুয়ারি মাসে তিনি ল্যাকমি ফ্যাশন উইক স্প্রিং-সামার ২০১৮-এর র‌্যাম্পে হেঁটেছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া