১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

রাশিয়া বিশ্বকাপ কাভার করতে আসা নারী সাংবাদিককে অকস্মাৎ চুমু (ভিডিও)

স্পাের্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপ কাভার করতে গিয়ে এক যৌন হয়রানির শিকার হলেন কলম্বিয়ান এক নারী ক্রীড়া সাংবাদিক। জুলিথ গঞ্জালেস থেরান নামের ওই সাংবাদিক জার্মান সংবাদ চ্যানেল ডয়েচে ভ্যালের হয়ে রাশিয়ায় অবস্থান করছেন। সেই চ্যানেলের লাইভ অনুষ্ঠানে কথা বলার সময় হঠাৎ এক ব্যক্তি এসে তাকে জড়িয়ে ধরে চুমু দেওয়ার অভিযোগ উঠেছে। তবে এতো কিছু সামলে লাইভ শেষ করলেও সেই আতঙ্ক থেরানকে এখনও তাড়া করে বেড়াচ্ছে।

ডেইলি মেইলের খবরে বলা হয়, রাশিয়ার সসানস্ক শহরের একটি বিশ্বকাপ কাউন্টডাউন ঘড়ির সামনে দাঁড়িয়ে মাইক্রোফোন হাতে কথা বলছিলেন থেরান। এসময় হঠাৎ একজন লোক আপত্তিকরভাবে তাকে জড়িয়ে ধরে গালে চুমু দেয়। এমন ভয়াবহ ঘটনার পরও ঘাবড়ে না গিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে নিজের বক্তব্য শেষ করেন।

পরে ঘটনার ফুটেজ নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করে ঘটনার বর্ণনা দেন থেরান। লাইভ শেষে তাকে আশাপাশে আর খুঁজে পাওয়া যায়নি বলেও জানান তিনি। তবে এ ধরনের ঘটনায় বেজায় চটেছেন থেরান। একই সঙ্গে তার অনেক অনুসারী এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন।

একজন মন্তব্য করেছেন, ‘এই ধরণের ঘটনা কাম্য নয়। আপনি একজন বুদ্ধিমতি, সুন্দরী ও মহীয়সী নারী।’ আরেক মন্তব্যকারী লিখেছেন, ‘আপনি ঘটনা ভালোভাবেই সামলেছেন। কিন্তু লোকটি প্রথম শ্রেণির বেয়াদব।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া