adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোল করলেই পেরুর মডেল নিশু স্টেডিয়ামে বিবস্ত্র হবেন

স্পোর্টস ডেস্ক : ট্রফি পেতে হবে এমন কোনো কথা নেই! এমনকি বিশ্বকাপ ছিনিয়ে নেয়ারও দরকার নেই। শুধু করতে হবে একটা গোল! আর তা করলেই প্রকাশ্যে নিজের পোশাক খুলে ফেলবেন তিনি।

তার নাম নিশু কাউটি। পেরুর সুপার মডেল। দেশের ফুটবল দলের সদস্যদের সবারই বান্ধবী তিনি। দলকে তাতাতে তার খোলাখুলি প্রস্তাব। গোল কর আর আমার বুক দেখ। তবে পেরুর মডেল হওয়াতে দলের সমর্থন হলেও নেইমারকে ভালোবাসেন নিশু। তার সঙ্গে একাধিক ছবিও রয়েছে নিশুর।

বিশ্বকাপের সময়ে এমন ঘটনা কিংবা প্রস্তাব নতুন কিছু নয়। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের সময় হল্যান্ডের এক পর্নঅভিনেত্রী ঘোষণা করেছিলেন, দেশ চ্যাম্পিয়ন হলে প্রত্যেক ফুটবলারের রাত কাটাবেন তিনি।

শুধু তাই নয়, ভারতীয় দলের জন্য পোশাক খোলা থেকে আরও নানারকম প্রস্তাব ছুড়ে দিয়েছিলেন পুনম পা-ে।

তবে নিশুর ছোট একটা দাবি, তার কোনো বিশ্বকাপের দরকার নেই। এমনকি সেমিফাইনালে যাওয়ারও প্রয়োজন নেই। গ্রুপ পর্ব টপকাতেও হবে না। চাই শুধু গোল। পেরুর যে কেউ গোল করলেই হবে। আর তা হলেই তিনি হাওয়ায় ওড়াবেন পোশাক।

নিজের ঘোষণা বাস্তবায়ন করতে ডেনমার্কের বিরুদ্ধে গ্যালারিতে ছিলেন তিনি। তবে পোশাক খোলার অবকাশ পাননি নিশু। পেনাল্টি পেয়েও তা মহাশূন্যে উড়িয়ে দিয়েছেন কুয়েভা। পেরুও হেরেছে প্রথম ম্যাচে। শেষ দুই ম্যাচেও গ্যালারিতে থাকবেন এই মডেল। ওয়েবস্ইাট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া