১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

adv

বিশ্বকাপের স্মারক ডাকটিকিট অবমুক্ত

স্পাের্টস ডেস্ক : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ১০ টাকা মূল্যমানের ৪টি স্মারক ডাকটিকিট অবমুক্ত করেছেন।

বৃহস্পতিবার ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সভাকক্ষে প্রতিটি ৫০ টাকা মূল্যমানের ২টি স্যুভেনির শীট, ১০ টাকা মূল্যমানের ১টি উদ্বোধনী খাম এবং ৫ টাকা মূল্যমানের ডাটা কার্ডও অবমুক্ত করেন তিনি।

মন্ত্রী বলেন, ‘বিশ্বকাপ ফুটবলকে স্মরণীয় করে রাখতে এবং দেশের তরুণ প্রজন্মকে উৎসাহ যোগাতে প্রতিবারের মতো বাংলাদেশ ডাক বিভাগ এবারও স্মারক ডাকটিকিট প্রকাশ করেছে।’

প্রযুক্তি ব্যবহার করে খেলোয়াড়দের দক্ষতা বাড়ানো সম্ভব এ কথা উল্লেখ করে তিনি বলেন, ‘বাংলাদেশের খেলোয়াড় বিশ্বকাপে তাদের অবস্থান করে নিবে। বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে ডাক বিভাগ তরুণ প্রজন্ম ও ফুটবলপ্রেমীদের উদ্দীপনা যোগাতে এ স্মারক ডাক অবমুক্ত করেছে।’

এ সময় অন্যান্যদের মধ্যে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার, বাংলাদেশ ডাক বিভাগের মহাপরিচালক সুশান্ত কুমার মন্ডল এবং মন্ত্রণালয় ও বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্মারক ডাকটিকিট স্যুভেনির শীট, উদ্বোধনী খাম ও ডাটা কার্ড বৃহস্পতিবার থেকে ঢাকা জিপিও’র ফিলাটেলিক ব্যুরো থেকে বিক্রি করা হচ্ছে।

পরবর্তীতে অন্যান্য জিপিও/প্রধান ডাকঘরসহ দেশের সকল ডাকঘর থেকে এ স্মারক ডাকটিকিট বিক্রি হবে।

উদ্বোধনী খামে ব্যবহারের জন্য চারটি জিপিওতে বিশেষ সিলমোহরের ব্যবস্থা আছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া