১৪ই আগস্ট, ২০১৮ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

পাকিস্তানে পার্লামেন্ট নির্বাচনে লড়ছেন শাহরুখ খানের বোন

আন্তর্জাতিক ডেস্ক : বলিউডের মেগাস্টার শাহরুখ খানের চাচাতো বোন নূরজাহান পাকিস্তানের আসন্ন পার্লামেন্ট নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন। বৃহস্পতিবার এ খবর দিয়েছে পাকিস্তানি দৈনিক ‘এক্সপ্রেস ট্রিবিউন’। পত্রিকাটি জানিয়েছে, পাকিস্তান পার্লামেন্টের পিকে-৭৭ আসনে (পেশোয়ার) স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে লড়ার জন্য ইসলামাবাদে নির্বাচন কমিশনের দফতর থেকে তার মনোয়নপত্র তুলেছেন নূর জাহান।

‘এক্সপ্রেস ট্রিবিউন’কে নূরজাহান জানিয়েছেন, আমি নারীদের ক্ষমতায়নের জন্য কাজ করতে চাই। নির্বাচনে জিতলে আমার কেন্দ্রের সমস্যাগুলো পাক পার্লামেন্টে তুলে ধরব।

নূরজাহানের নিজের ভাই মনসুর বোনের হয়ে ভোটের প্রচারে নেমেছেন। তিনি জানান, রাজনীতিতে আমাদের পরিবার একেবারেই নতুন নয়। আবদুল গাফফার খানের খোদাই খিদমতগার আন্দোলনের সঙ্গে জড়িত ছিল তার পরিবার ও পূর্বপুরুষরা। আমাদের পরিবারের রাজনৈতিক ধারাবাহিকতা আছে। আমার বোন নূরজাহানও এর আগে পেশোয়ারের একটি ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন।

পাশাপাশি তিনি আরও জানান, আওয়ামী ন্যাশনাল পার্টি (ANP)-এর পক্ষ থেকে সংরক্ষিত নারী আসনে আমার দিদি নূরজাহানকে প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু তিনি রাজি হননি কারণ নিজের কেন্দ্র পেশোয়ার থেকেই লড়তে চান তিনি।

প্রসঙ্গত, দেশভাগের পর শাহরুখের পরিবার ও তার বাবার পক্ষের চাচাতো বোন নূরজাহানের পরিবার দুটো আলাদা দেশের বাসিন্দা হয়ে যায়। যদিও শাহরুখের পরিবারের সঙ্গে নূরজাহানের পরিবারের সম্পর্ক বেশ ভালো। এমনকি বেশ কয়েকবার মুম্বাইতে এসে শাহরুখের পরিবারের সঙ্গে দেখাও করে গিয়েছেন তার বোন নূরজাহান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া