২০শে আগস্ট, ২০১৯ ইং | ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আমির খান মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে

বিনােদন ডেস্ক : ‘কেয়ামত সে কেয়ামত তাক’, ‘জো জিতা ওহি সিকান্দার’র মতো জনপ্রিয় ছবির নির্মাতা মুনসুর খান সম্প্রতি তামিলনাড়ুতে নিজের ফার্ম হাউজে ৬০তম জন্মদিন পালন করেছেন। এসময় তার সঙ্গে ছিলেন তারই বেশিরভাগ ছবির অভিনেতা ও চাচাতো ভাই আমির খান, তার মা জিনাত, স্ত্রী কিরন রাও, সন্তান ইরা ও আজাদ। আমিরের পরবর্তী ছবি ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির নির্মাতা বিজয় কৃষ্ণ আচার্যও ছিলেন জন্মদিনের অনুষ্ঠানে।

সেই উদযাপনের ছবি ফেসবুকে পোস্ট করে আমির খান পড়েছেন বিপদে। এখন রমজান মাস চলছে। এরমধ্যেই আমির দিনের বেলায় খাবার খাওয়ার ছবি পোস্ট করেছেন। তবে যে ছবিটি নিয়ে বেশি বিতর্ক হচ্ছে, সেটি আমির ও তার একমাত্র মেয়ে ইরার। আমিরের প্রথম স্ত্রী রীনার মেয়ে হলেও তার বর্তমান বর্তমান স্ত্রীর কিরণের সঙ্গেও ভালো সম্পর্ক ইরার। তাদের সঙ্গে ইরাও ছিলেন তামিলনাড়ুতে।

সেখানেই ওই ছবিটি তোলা, যাতে হাস্যেজ্জ্বল দেখা গেছে বাবা-মেয়েকে। আমির ঘাসের ওপর শুয়ে আছেন, তার ওপর বসে ইরা। ক্যামেরাবন্দী হওয়া বাবা-মেয়ের স্নেহময় মুহূর্তটিকে নিয়ে জঘন্য সব ইঙ্গিত করে ট্রল করা হচ্ছে। তবে আমির এখনো এর প্রতিক্রিয়ায় কিছু বলেননি। সূত্র: জি নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া