১৮ই জানুয়ারি, ২০১৯ ইং | ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

শাকিব-বুবলীর ‘সুপারহিরো’

বিনোদন ডেস্ক : চার মাস পর ক্লোজ হল শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘সুপারহিরো’ ছবির ক্যামেরা। যে ক্যামেরা অন হয়েছিল চলতি বছরের ২৩ জানুয়ারি। শুটিং শুরু হয়েছিল অস্ট্রিলিয়ার সিডনি শহর থেকে। শনিবার শেষ হল পূবাইলে। এদিন সকাল থেকে সেখানে ছবির শেষ দৃশ্যের শুটিং হয়। অংশ নেন শাকিব খান, বুবলী ও টাইগার রবিসহ অন্যান্য অভিনয়শিল্পীরা।

অ্যাকশন থ্রিলার ‘সুপারহিরো’ পরিচালনা করেছেন আশিকুর রহমান। প্রযোজনা করেছে হার্ট বিট প্রোডাকশন। আসছে রোজার ঈদে এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে, ‘সুপারহিরো’ হবে শাকিব-বুবলী জুটির ষষ্ঠ মুক্তিপ্রাপ্ত ছবি। তার আগে আজ রবিবার রাত সাড়ে ১১টায় ছবিটির টিজার প্রকাশ হওয়ার কথা রয়েছে।

‘সুপারহিরো’ ছাড়াও শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটিও এবারের ঈদে মুক্তি পাওয়ার কথা। সম্প্রতি এই ছবিটি বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। এটি হতে যাচ্ছে শাকিব-বুবলীর পঞ্চম মুক্তিপ্রাপ্ত ছবি। এটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। প্রযোজনায় রয়েছে শাপলা মিডিয়া।

এদিকে আগামী মঙ্গলবার কক্সবাজারে শুরু হচ্ছে শাকিব-বুবলী জুটির নতুন আরো একটি ছবি ‘ক্যাপ্টেন খান’-এর দ্বিতীয় লটের শুটিং। দুই সপ্তাহ শুটিং চলবে এখানে। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে কলকাতার আশিষ বিদ্যার্থী ও পায়েল মুখার্জিও অভিনয় করছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া