১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই নতুন হেড কোচ’

ক্রীড়া প্রতিবেদক : গত বছর সেপ্টেম্বর – অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সিরিজের পর কোচ হাথুরুসিংহের পদত্যাগ করেন। এরপর থেকে সাকিব- মাশরাফিরা কোচ ছাড়াই রয়েছেন। এবার কোচ সমস্যার সমাধের পথে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে অর্থাৎ ১৫ জুনের মধ্যে বাংলাদেশ দলের জন্য বিদেশি হেড কোচ নিয়োগ দিবে বিসিবি। বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন আজ এ তথ্য জানিয়েছেন।

হাথুরুসিংহে চলে যাবার পর প্রধান কোচ ছাড়াই বাংলাদেশ ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ এবং নিদাহাস ট্রফিতে অংশ নিয়েছে। এবার কোচ ছাড়া বিদেশ সফর নয়, হেড কোচ আর পরামর্শক নিয়েই বিদেশ সফর করবে সাকিব – মাশরাফিরা।

তাই গত রোববার রাতে বাংলাদেশ দলের পরামর্শক হিসাবে তিন দিনের সফরে ঢাকায় আসেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ও ২০১১ সালে ভারত দলের বিশ্বকাপ জয়ী কোচ গ্যারি কারস্টেন। তিনি কোচ নিয়োগে বিসিবিকে সহায়তা করবেন। মূলত কোচ নিয়োগের ক্ষেত্রে তিনি পরামর্শক হিসাবে কাজ করবেন।

গ্যারি কারস্টেন আজ সাংবাদিকদের কাছে তার কাজের বিস্তারিত তুলে ধরে বলেন, হেড কোচ আনার ব্যাপারে আমি সবার সঙ্গে ব্যক্তিগতভাবে আলোচনা করেছি। তাদের মতামত জানার পর সিদ্ধান্ত নিতে সহজ হবে। এরপরই বোর্ড সভাপতির সঙ্গে বসবো। তিনি বলেন, ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই নতুন কোচ পেয়ে যাবে সাকিব-মাশরাফিরা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া