১৪ই আগস্ট, ২০১৮ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

অভিনেত্রী তাজিন আহমেদ লাইফ সাপোর্টে

বিনোদন : হৃদরোগে আক্রান্ত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। আজ (মঙ্গলবার) দুপুর ১২ টার তিনি হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন। পরে তাকে উত্তরা ১১ নম্বর সেক্টেরের রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে তাজিন আহমেদের অবস্থা আশঙ্কাজনক। সেজন্য তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এ খবরটি জানিয়েছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

এই অভিনেতা বলেন, তাজিন তার উত্তরার বাসাতে হৃদরোগে আক্রান্ত হন। এরপর দ্রুত তাকে রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতির জন্য তাকে এখন লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শিল্পী সংঘের পক্ষ থেকে অভিনেতা রওনক হাসান, মম, সুইটি তার পাশে রয়েছেন। তাজিনের আরো উন্নত চিকিৎসা ব্যবস্থার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।

আহসান হাবিব নাসিম জানান, তাজিন আহমেদের এজমার সমস্যা ছিল। হার্টের কোনো সমস্যা ছিল এটা জানা ছিল না। আমরা চেষ্টা করছি তার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে। হাসপাতাল কর্তৃপক্ষের সাথে আলাপ করেছি। সবাই তাজিনের জন্য দোয়া করবেন। সে যেন দ্রুত সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর সম্পন্ন করেছিলেন তাজিন আহমেদ। ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেছেন। আনন্দ ভুবন ম্যাগাজিনে কলামিস্ট হিসেবেও কাজ করেছেন। মার্কেন্টাইল ব্যাংকে পাবলিক রিলেশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। মা দিলারা জলির প্রোডাকশন হাউজ ছিল। মায়ের হাত ধরেই অভিনয়জগতে প্রবেশ।

‘নাট্যজন’ নাটকদলের হয়ে মঞ্চে কাজ করেছেন। ২০০০ সালে ‘আরণ্যক’ নাট্যদলে যোগ দেন। এখনো ‘আরণ্যক’-এর সঙ্গে যুক্ত আছেন। টিভিনাটকে অভিনয় করে পরবর্তীসময়ে দর্শকের কাছে প্রিয় হয়ে ওঠেন। রেডিও এবং টেলিভিশনেও উপস্থপনা করেছেন তাজিন। লেখালেখিতেও বেশ পারদর্শী তিনি। তাজিনের লেখা ও পরিচালনায় তৈরি হয় ‘যাতক’ ও ‘যোগফল’ এই দুটি নাটক। তার লেখা উল্লেখযোগ্য নাটকগুলো হচ্ছে ‘বৃদ্ধাশ্রম’, ‘অনুর একদিন’, ‘এক আকাশের তারা’, ‘হুম’, ‘সম্পর্ক’ ইত্যাদি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া