২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘নারীবাদী’ হয়েও কেনো নাম পরিবর্তন করলেন সোনম?

বিনােদন ডেস্ক : সম্প্রতি মহা ধুমধামে বিয়ে করলেন বলিউডের তুমুল জনপ্রিয় নায়িকা সোনম কাপুর। বিয়ের দিনেই মুম্বাইয়ে মহা আড়ম্বপূর্ণ অনুষ্ঠান করে বিবাহোত্তর সংবর্ধনারও আয়োজন করে কাপুর পরিবার। এসব নিয়ে গত এক সপ্তাহ সরব ছিলো ভারতীয় মিডিয়া। আর এবার বিয়ের ধুমধাম থামতেই সোনম কাপুরের দিকে ছুড়ে আসছে নানা ধরনের প্রশ্ন।

তারমধ্যে একটি প্রশ্ন সবচেয়ে বেশি ফেইস করতে হচ্ছে এই নায়িকার। আর সেটা হলো, নারীবাদকে সমর্থন করেও কেনো বিয়ে করেই নিজের নামের সঙ্গে স্বামীর নাম যুক্ত করলেন সোনম? বিয়ের পর এমন প্রশ্নই ঘুরে ফিরে আসছে সোনমের কাছে।

বিয়ে করার সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়ায় নাম পরিবর্তনের ঘোষণা দিয়েছিলেন সোনম কাপুর। জানিয়েছিলেন, এখন থেকে তিনি সোনম কে আহুজা। তার এমন ঘোষণার পর ‘নারাবাদী’ সেন্টিমেন্ট থেকে অনেকেই প্রশ্ন ছুড়ে দিচ্ছেন সোনমের দিকে। সমালোচনাও করছেন কেউ কেউ। বলছেন, নারীবাদী হয়েও সোনম কেনো নিজের নামের সঙ্গে স্বামী আনন্দ আহুজার টাইটেল যোগ করলেন!

সম্প্রতি সাংবাদিকদের সামনেও এমন প্রশ্নের সম্মুখিন সোনম। এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। আর সোনমের সঙ্গে যে কাপুর, সেটাওতো আমার বাবা অনিল কাপুরের টাইটেল থেকে যুক্ত। ওটাওতো পুরুষেরই নাম। আমি সিদ্ধান্ত নিয়েছি, বাবা ও স্বামীর দুটো টাইটেলই আমার নামের সঙ্গে থাকবে।

এদিকে সবার উদ্দেশ্যে উল্টো প্রশ্ন ছুড়ে সোনম বলেন: আমার স্বামীওতো আমার নাম ধারন করেছেন। তিনিওতো নিজের নাম পরিবর্তন করে এখন থেকে আনন্দ সোনম আহুজা নাম নিয়েছেন। তো সেটা নিয়ে কেউ কিছু বলছেন না কেনো!

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া