২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

পর্নো ভিডিও দেখতে গিয়ে নিজের পুরুষাঙ্গই কেটে ফেললেন যুবক!

আন্তর্জাতিক ডেস্ক: অতিরিক্ত পর্নো আসক্তি বিপদ ডেকে আনতে পারে। একথা বিশেষজ্ঞরা বলেই থাকেন। তবে বাস্তবে টের পেলেন থাইল্যান্ডের ৩০ বছরের যুবক। পর্নো ভিডিও দেখতে গিয়ে উত্তেজনার বশে এমন কান্ড ঘটালেন, রাতবিরেতে পুলিশ-বদ্যি ডাকতে হল। শেষমেশ ঠাঁই হল হাসপাতালের বিছানায়।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের খেট নং চক জেলায়।

তিরিশ বছরের ওই যুবকের নাম জানাতে চায়নি স্থানীয় পুলিশ। তবে পুলিশ সূত্রেই জানা গেছে, জেলার এক আবাসনে চারতলার ফ্ল্যাটে থাকেন ওই যুবক। মঙ্গলবার রাতে নিজের ফ্ল্যাটে বসেই পর্নোগ্রাফি দেখছিলেন তিনি। কোনও এক বন্ধুর থেকে সংগ্রহ করেছিলেন ওই বিকৃত যৌনতার ভিডিওটি। তা দেখতে দেখতেই উত্তেজিত হয়ে পড়েন যুবক। ভিডিও দ্বারা প্রভাবিত হয়ে রান্নাঘর থেকে ছুরি এনে পুরুষাঙ্গে ঘষতে থাকেন। তা করতে গিয়েই কেটে যায় পুরুষাঙ্গ।

পুরো বিছানা রক্তে ভেসে যায়। পরিস্থিতি বেগতিক দেখে আপৎকালীন নম্বরে ফোন করেন যুবক। ঘটনাস্থলে আসে পুলিশ। খবর দেওয়া হয় কাছের হাসপাতালে। এসে পৌঁছায় অ্যাম্বুল্যান্স। স্বাস্থ্যকর্মীরা জানান, সম্পূর্ণ নগ্ন অবস্থায় যুবককে উদ্ধার করা হয়। প্রথমে কোনওভাবেই সহযোগিতা করছিলেন না তিনি। কীভাবে এমন কাণ্ড ঘটল, কিছুতেই সে বিষয়ে কিছু জানাতে চাইছিলেন না। পরে বিপদ বুঝে সত্যিটা বলেন। স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সূত্র: সংবাদ প্রতিদিন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া