১৬ই আগস্ট, ২০১৮ ইং | ১লা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ক্রিকেটার ব্রাভোর স্বপ্নে দিনমান দীপিকা পাডুকোন!

স্পাের্টস ডেস্ক : ক্রিকেটের বর্তমান বিশ্বের অন্যতম অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। যদিও জাতীয় দলে অনেকটা ব্রাত্য ব্রাভো আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ)-এর সেরা চরিত্রদের একজন। বর্তমানে তার দল চেন্নাই সুপার কিংস। যে দলটি গত দুই আসরে নিষিদ্ধ ছিল আইপিএল আসরে। ফিরে এসে নিজেদের জাত চেনাচ্ছে চেন্নাই। নিজেকে চেনাচ্ছেন ব্রাভোও।

সেই ক্যারিবিয়ান ব্রাভোর গানের গলাও খাসা। এক ‘চ্যাম্পিয়ান’ গান দিয়ে মাতিয়েছেন বিনোদন দুনিয়া। আইপিএল খেলবেন আর বলিউডের খোঁজ রাখবেন না তাও কি হয়। দলের সহযোদ্ধা হরভাজন সিং-এর সঙ্গে একটি ওয়েব ফানচ্যাট এ অংশ নিতে গিয়ে বলে দিয়েছেন নিজের মনের গোপন কথা। পছন্দের বলিউড অভিনেত্রীর নাম এবং তার সঙ্গে সাক্ষাতে অভিলাষ দেখিয়েছেন তিনি।

যদিও ‘পদ্মাবত’ দীপিকার সঙ্গে ‘চ্যাম্পিয়ান’ ব্রাভোর দেখা হয়েছে কেবল টেলিভিশনের বিজ্ঞাপন বা চলচ্চিত্রের নায়িকা রুপে বড় পর্দায়। কিন্তু নায়িকা দীপিকা পাডুকোন এর সঙ্গে অনেক সময় ধরে কথা বলার এবং আড্ডা দেওয়ার বড় ইচ্ছা ডোয়াইন ব্রাভোর।

দীপিকার সঙ্গে প্রথম সাক্ষাতের স্মৃতি এখনও ব্রাভোর সুখের রোমন্থন। ওয়েব শোতে ব্রাভো হরভাজন সিংকে জানান, ২০০৬ সালে ওয়েস্ট ইন্ডিজ দলের সঙ্গে প্রথম ভারত সফর করেন তখন হয়েছিল। তখন হোটেলে চেক ইন করতে গিয়ে টেলিভিশনে একটি বিজ্ঞাপনে তাকে দেখেছিলেন ব্রাভো। একটি সাবানের বিজ্ঞাপন। তারপর থেকে তার স্বপ্ন সামনাসামনি দীপিকাকে দেখবেন এবং গল্প করবেন।

মজা করে ব্রাভোকে জিজ্ঞাসা করেন হরভজন, ত্রিনিদাদে কোন দীপিকাকে খুঁজে নাও। সহাস্য ব্রাভোর উত্তর। দীপিকা একজনই। পৃথিবীর আর কোথাও তাকে পাওয়া যাবেনা।

এক যুগ ধরে পুষে রাখা স্বপ্ন তো ফাঁস করলেন ডোয়াইন ব্রাভো। দীপিকা কি দেখলেন! সাড়া দেবেন তো।-চ্যানেলআই

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া