২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘নগর বাউল’ থাকবে জেমস ফ্যান ক্লাবের ইফতার অনুষ্ঠানে

বিনােদন ডেস্ক : রমজান মাসে প্রতি বারই জেমস ফ্যান ক্লাবের উদ্যোগে আলাদা করে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। এবারও হচ্ছে না তার ব্যতিক্রম। আর এবার ফ্যান ক্লাবের ইফতার মাহফিলে উপস্থিত থাকবে ব্যান্ড দল নগর বাউল। এমনটাই জানিয়েছেন জেমস ফ্যান ক্লাবের আহ্বায়ক প্রিন্স মোহাম্মদ।

প্রতি রমজানেই জেমসের মঙ্গল কামনায় তার ভক্ত অনুরাগীরা এতিম ও দুস্থদের জন্য ইফতার মাহফিলের আয়োজন করেন। এবারও এই রকস্টারের মঙ্গল কামনায় আয়োজন করা হয়েছে ইফতার মাহফিলের। আসছে ২৪ মে বৃহস্পতিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে বসবে ইফতার মাহফিলের আয়োজন। যেখানে উপস্থিত থাকবে ব্যান্ড দল নগর বাউলসহ সংগীত অঙ্গনের বিশিষ্ট মানুষেরা।

ইফতার আয়োজন নিয়ে প্রিন্স মোহাম্মদ জানান, আনুষ্ঠানিকভাবে ‘জেমস ফ্যান ক্লাব’ গঠিত হওয়ার পর থেকেই আমরা গুরু জেমসের কাজ ছড়িয়ে দেয়ার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও অংশ নিচ্ছি। আমাদের সামর্থ অনুযায়ি গরীব, দুস্থদের পাশে দাঁড়াচ্ছি। সব ঈদেই বিভিন্ন সামগ্রীও পৌঁছে দিচ্ছি। তারই ধারাবাহিকতায় আসছে ২৪ মে এতিম ও দুস্থদের জন্য ক্লাবের পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করেছি।

‘জেমস ফ্যান ক্লাব’ গঠিত হওয়ার সময় জানানো হয়েছিলো: গতানুগতিক অন্য সব সেলিব্রেটি ফ্যান ক্লাবের মতো নয়, বরং জেমস ফ্যান ক্লাব আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবে। এরমধ্যে থাকছে বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের প্রভাবে দেশের পরিবেশ রক্ষায় সবুজায়ন, শিশুদের শিক্ষা ও সামাজিক উন্নয়ন, অটিজম ও সুবিধা বঞ্চিত ছিন্নমূল পথশিশুদের সার্বিক উন্নয়ন, নারী নির্যাতন রোধ থেকে শুরু করে সামাজিক অবক্ষয় প্রতিরোধের জন্য প্রচারণামূলক কার্যক্রম পরিচালনা করা হবে। এছাড়াও দেশে ও দেশের বাইরে বাংলা গানের সম্মানজনক প্রচার-প্রসারে কাজ করবে ক্লাবটি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া