২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

বিশ্ব একাদশে খেলবেন না সাকিব – তার পরিবর্তে ‘নেপালি ওয়ার্ন’

নিজস্ব প্রতিবেদক : বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান ব্যক্তিগত কারণে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিশ্ব একাদশের হয়ে খেলছেন না। তিনি বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। এখন তার পরিবর্তে দলে ডাকা হয়েছে নেপালের টিনেজার সন্দীপ লামিচেনকে। চলমান আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলা এই তরুণ স্পিনার নেপালি শেনওয়ার্ন নামে ক্রিকেটবিশ্বে পরিচিত।

গত বছর ওয়েস্ট ইন্ডিজে হারিকেন ঝড় হয়। সেই ঝড়ে তাদের বেশ কয়েকটি স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়। সেগুলো ঠিক করতে তহবিল সংগ্রহের জন্য ম্যাচটি আয়োজন করছে আইসিসি। আগামী ৩১মে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি আন্তর্জাতিক টি-২০’র মর্যাদা পাবে।

সাকিব আল হাসান আর তামিম ইকবালকে বিশ্ব একাদশে নেয়া হয়েছিল বাংলাদেশ থেকে। সাকিব ঠিক কী কারণে নাম প্রত্যাহার করে নিয়েছেন সেটি এখনো নিশ্চিতভাবে জানা যায়নি। টাইমস অব ইন্ডিয়া বলছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

বিশ্ব একাদশের হয়ে খেলবেন ইয়ন মর্গান, শহীদ আফ্রিদি, দিনেশ কার্তিক, রশিদ খানের মতো তারকারা। ক্রিস গেইল, মারলন স্যামুয়েলস, স্যামুয়েল বদ্রি, অ্যান্দ্রে রাসেলরা খেলবেন উইন্ডিজের হয়ে। দলটিকে নেতৃত্ব দিবেন কার্লোস ব্রাথওয়েট।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া