১৫ই অক্টোবর, ২০১৮ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

পুকুর থেকে তুলে নিয়ে দশম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ

ডেস্ক রিপাের্ট : ধামরাইয়ে বাড়ির পাশে পুকুরে গোসল করার সময় দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে উঠিয়ে নিয়ে গণধর্ষণ করেছে বখাটেরা। এ ঘটনায় বুধবার সকালে জাহাঙ্গীর আলম (৩২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার বিকেলে ধামরাইয়ে বাউখন্ড গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষিতার পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে স্কুল থেকে ফেরার পর ওই শিক্ষার্থী বাড়ির পাশের একটি পুকুরে গোসল করার উদ্দেশে বের হয়। এসময় পুকুরে গিয়ে গোসল করার এক পর্যায়ে জাহাঙ্গীর ও তার আরো ৪ সহযোগী মিলে স্কুলছাত্রীকে পুকুর থেকে তুলে নিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে পালাক্রমে তার উপর চালানো হয় পাশবিক নির্যাতন। এক পর্যায়ে স্কুলছাত্রী অচেতন হয়ে পড়লে বখাটেরা তাকে সেখানে রেখেই চলে যায়।

সন্ধ্যার দিকে প্রতিবেশী এক নারী ওই পথ দিয়ে যাওয়ার পথে অচেতন অবস্থায় এক শিক্ষার্থীকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।

এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, ইন্টারনেটে ছাড়ার হুমকি দেওয়া হয় এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়েরের পর এক যুবককে আটক করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া