২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

বেলারুশে কোচের দায়িত্ব পেলেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের দ্বিতীয় বিভাগের দল থেকে সরে দাঁড়িয়েছিলেন আর্জেন্টাইন ‘ফুটবল ঈশ্বর’ ডিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টাইন কিংবদন্তি এবার নতুন করে দায়িত্ব নিয়েছেন বেলারুশ ক্লাব ডিনামো ব্রেস্টের।

এর আগে কোচের দায়িত্বে থাকলেও এবার ক্লাবটিতে চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে ম্যারাডোনাকে। বেলারুসের শীর্ষ স্থানীয় ক্লাব দিনামো অবশ্য বিবৃতি দিয়েছে ম্যারাডোনার সম্পৃক্ততা নিয়ে, ‘হ্যাঁ, ডিয়েগো আমাদের সঙ্গেই আছে।’

ক্লাবটিকে কৌশলগত উন্নয়নের বিষয়টি দেখভাল করবেন ম্যারাডোনা। ক্লাবটির দায়িত্বে থাকবেন রাশিয়া বিশ্বকাপের পরেই। বর্তমানে বেলারুশের প্রিমিয়ার লিগে অষ্টম স্থানে রয়েছে ডিনামো। এই ক্লাবটিতে তিন বছরের চুক্তিতে থাকবেন তিনি।

সংযুক্ত আরব আমিরাতে দ্বিতীয় বিভাগের দল আল ফুজাইরাহতে ছিলেন বিশ্বকাপ জয়ী তারকা। কিন্তু দলটিকে প্রথম বিভাগে তোলার চ্যালেঞ্জ নিয়ে ব্যর্থ হওয়ার পর কোচের পদ থেকে সরে দাঁড়ান। গত বছরের মে মাসে দ্বিতীয় বিভাগের এই দলটির দায়িত্ব নিয়েছিলেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক।১১১১এর আগে তিনি কাজ করেছেন আরব আমিরাতের প্রথম বিভাগের দল আল ওয়ালশে। আর্জেন্টিনার কোচ হিসেবেও কাজ করেছেন ম্যারাডোনা ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া