২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

সাবেক সংসদ সদস্যের দেয়া খাবার খেয়ে পুলিশ-সরকারি কর্মকর্তাসহ শতাধিক অসুস্থ

ডেস্ক রিপাের্ট : ঝিনাইদহের মহেশপুর উপজেলায় আওয়ামী লীগ নেত্রী ও সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়ার কর্মিসভায় দেয়া নিম্নমানের খাবার খেয়ে পুলিশ ও সরকারি কর্মকর্তাসহ শতাধিক ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছেন। তারা ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মঙ্গলবার মধ্যরাত থেকে বুধবার দুপুর পর্যন্ত বিভিন্ন সরকারি হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি হয়েছেন। এ পর্যন্ত মহেশপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ৪৯ জন, কোটচাঁদপুর স্বাস্থ্যকেন্দ্রে ১৫ জন, জীবননগর স্বাস্থ্যকেন্দ্রে ১৩ জন ও চৌগাছা স্বাস্থ্যকেন্দ্রে ৪ জনের ভর্তির খবর পাওয়া গেছে।

মহেশপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আফসার আলী জানান, এ পর্যন্ত ফুড পয়জনিংয়ে মহেশপুরে ৪৯ জন ভর্তি হয়েছে। মঙ্গলবার দলীয় অনুষ্ঠানের খাবার খেয়ে তাদের এই অবস্থা বলে ভর্তিকৃত রোগীরা জানান।

এদিকে চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ডাঃ আনিছুর রহমান জানান, তাদের ওখানে মহেশপুর পীরগাছা, পিপলবাড়িয়া ও গোকুলনগরের ১৩ জন ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে। ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা জানান, ফুড পয়জনিংয়ে এ সব মানুষ ডায়রিয়ায় আক্রান্ত। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে। মহেশপুর-কোটচাঁদপুর এলাকার সংসদ সদস্য নবী নেওয়াজ খবরের সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার বিকেলে সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়ার কর্মিসভা ছিল।

সেখানে প্রায় ২/৩ হাজার খাবারের প্যাকেট বিতরণ করা হয়। নিম্নমানের এ সব খাবার খেয়ে দলীয় নেতাকর্মী, পুলিশ ও সরকারি কর্মকর্তারা ডায়রিয়ায় আক্রান্ত হন। আক্রান্তদের সংখ্যা দুই’শ ছাড়িয়ে যাবে বলে তিনি আশংকা করেন। তিনি অভিযোগ করেন পারভীন তালুকদার মায়া বরিশালের বাকেরগঞ্জ থেকে এখানে এসে পরিবশে নষ্ট করছে। আওয়ামীলীগ থেকে বিতাড়িত ব্যক্তিদের দলে ভিড়িয়ে মহেশপুরকে অশান্ত করছে। বিষয়টি নিয়ে মহেশপুর উপজেলায় আওয়ামীলীগ নেত্রী ও সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়া মিডিয়ার সামনে কোন কথা বলতে রাজি হননি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া