adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এইচ টি ইমাম বললেন – খুলনা সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাতদুষ্ট

নিজস্ব প্রতিবেদক : খুলনা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলীর প্রতি অনাস্থা জানিয়েছে আওয়ামী লীগ। আজ বুধবার বিকেলে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক করে এই অনাস্থা জানায় ক্ষমতাসীন দলটি। বৈঠক শেষে সন্ধ্যা ৬টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম সাংবাদিকদের বলেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নেই। রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুস আলী পক্ষপাতদুষ্ট। তিনি অতীতে একটি বিশেষ দলের সঙ্গে ছিলেন এবং সংবিধান বিরোধী মনোভাব পোষণ করেন। মূলত এসব কথা বলতেই তারা নির্বাচন কমিশনে এসেছিলেন।

এর আগে আজ বিকেল পৌনে ৫টার দিকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সভাকক্ষে আওয়ামী লীগের প্রতিনিধিদলের বৈঠক শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের নেতৃত্বে প্রতিনিধিদলে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও আবদুর রহমান, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ ও কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার।

বৈঠকে নির্বাচন কমিশনের পক্ষে উপস্থিত ছিলেন সিইসি কেএম নুরুল হুদা, নির্বাচন কমিশনার মাহাবুব তালুকদার ও শাহাদাৎ হোসেন চৌধুরী, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ ও অতিরিক্ত সচিব মো. মোখলেচুর রহমান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া