১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

adv

এসএসসি পরীক্ষায় ফেল করায় রংপুরে আট শিক্ষার্থীর আত্মহত্যাচেষ্টা, একজনের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : এসএসসি পরীক্ষায় ফেল করায় অভিমানে রংপুরের বিভিন্ন প্রতিষ্ঠানের আট শিক্ষার্থী বিষপান ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। এর মধ্যে বিকালে রোকেয়া বেগম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়। সে রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নের আজাহারুল ইসলামের মেয়ে।

গুরুতর অবস্থায় বাকি সাত শিক্ষার্থীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কানক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানিয়েছে, রােববার দুপুরে এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। পরীক্ষায় ফেল করায় আট শিক্ষার্থী বিষপান ও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এদের সবাইকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তারা হলো রংপুর নগরীর ডাঙ্গিরপাড়া মহল্লার শারমিন আখতার, গঙ্গাচড়ার তানজিনা আখতার, হরিদেবপুর মহল্লার রোকেয়া বেগম, বখতিয়ারপুরের খাদিজা বেগম, তাজহাটের সুভারানীম, পীরগাছা উপজেলার চৌধুরানী গ্রামের সমাপ্তি, নগরীর সেনপাড়া মহল্লার স্মৃতি রায় ও সিও বাজার এলাকার রুবেল। এদের মধ্যে রোকেয়ার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোকলেচুর রহমান সাংবাদিকদের বলেন, ভর্তিকৃত সবার অবস্থা আশঙ্কাজনক। হাসপাতাল থেকে তাদের চিকিৎসায় প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রোকেয়া বেগম নামে এক শিক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া