১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ইনিয়েস্তাকে লা লিগার শিরোপা উৎসর্গ করলেন মেসি

স্পোর্টস ডেস্ক : রোববার লা লিগায় দেপোর্তিভো লা করুনার মাঠে বার্সেলোনা শিরোপার জন্য কেবল একটি পয়েন্ট দরকার ছিল। কিন্তু তাদের মাঠে লিওনেল মেসির নজরকাড়া হ্যাটট্রিকে গোটা তিন পয়েন্ট নিয়েই লা লিগার শিরোপা ঘরে তুললো বার্সেলোনা। আর এই জয়টা বার্সাকে বিদায় জানানো ইনিয়েস্তাকে উৎসর্গ করছেন লিওনেল মেসি। ম্যাচ শেষে সতীর্থের বিদায় রাঙ্গিয়ে দেওয়ার মতই উদযাপন করে মেসি-সুয়ারেজরা।

অভিজ্ঞ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা ফুটবলের চলতি মৌসুম শেষ করেই বিদায় জানিয়েছেন বার্সেলোনাকে। কাতালান ক্লাবটির সঙ্গে দীর্ঘ ২২ বছরের সম্পর্ক ছিন্ন হওয়ার কারণে বেশ শোকের আবহ বিরাজ করছে বার্সা শিবিরে। তবুও পরপর দুটি লিগে চ্যাম্পিয়ন হয়েই মৌসুম শেষ করলো ইনিয়েস্তা।

গতকাল ম্যাচের ৮৭তম মিনিটে ইভান রাকিতিচের বদলি হয়ে মাঠে নামেন আন্দ্রেস ইনিয়েস্তা। তিনি মাঠে নামার পরেই মাঠে উপস্থিত বার্সেলোনা ও দেপোর্তিভো সমর্থকরা সবাই দাঁড়িয়ে সম্মান জানায় এই স্প্যানিশ মিডফিল্ডারকে।

আর ম্যাচ শেষে ইনিয়েস্তাকে নিয়ে জয়ের নায়ক মেসি বলেন,‘ আন্দ্রেস ইনিয়েস্তার এই ক্লাবটি ছেড়ে যাওয়া সত্যিই দুঃখ জনক। যদিও এটা চ্যাম্পিয়ন্স লিগ নয়। তুবও এই শিরোপাটা দারুণ ছিল। এই শিরোপা তার (ইনিয়েস্তার) প্রাপ্য ছিল। সে এতদিন ক্লাবের জন্য যা করেছে সবমিলিয়ে এই শিরোপার মালিক সে। আমি তার ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানাই। – ইয়াহু স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া