adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ধর্ষককে নিয়ে আইসিসি’র রি-টুইট ও ক্ষমাপ্রার্থনা

স্পাের্টস ডেস্ক : ভারতে এখন তোলপাড় চলছে আধ্যাত্মিক নেতা আসারাম বাপুর ধর্ষণ মামলা নিয়ে। ২০১৩ সালে যোধপুরে নিজ আশ্রমে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল তার বিপক্ষে। বুধবার তার সাজা ঘোষিত হয়েছে। কিন্তু তার আগে আসারামের সাথে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি পুরোনো ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রি-টুইট করে তোপের মুখে পড়েছে ক্রিকেটের অভিভাবক সংস্থা আইসিসি। পরবর্তীতে ক্ষমাও চেয়েছে প্রতিষ্ঠানটি।

অন্যান্য ভারতীয় আধ্যাত্মিক গুরুদের মতো আসারামেরও প্রভাবশালী মানুষদের সাথে যোগাযোগ ছিল। এদের মধ্যে বর্তমান প্রধানমন্ত্রী মোদি ছিলেন। সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ি, লালকৃষ্ণ আদভানী, কংগ্রেসের দিগ্বিজয় সিং, কমলনাথ, মোতিলাল ভোরাও ছিলেন এই তালিকায়। তবে ২০০৮ সালে আসারামের আশ্রমে দুই নাবালক হত্যা ঘটনার পর সব রাজনৈতিক নেতারাই ধীরে ধীরে দূরে সরে যান তার থেকে।

প্রতীক সিনহা নামে একজন ব্যবহারকারী ‘নরেন্দ্র মোদি ও আসারামের কিছু সুন্দর অতীত স্মৃতি’ লিখে তাদের দুইজনের একটি পুরোনো ভিডিও পোস্ট করেন। আইসিসি ‘নারায়ন, নারায়ন’ লিখে ভিডিওটি নিজেদের টুইটার অ্যাকাউন্টে রি-টুইট করে। যদিও এটি পরবর্তীতে মুছে ফেলেছিল সংস্থাটি। কিন্তু ততক্ষণে এর স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। ফলে তোপের মুখে পড়ে আইসিসি।

ICC

@ICC
ICC is dismayed at a non-cricket related tweet appearing on its Twitter feed earlier today. We would like to extend our sincere apologies to anyone who was offended during the short space of time it was up. We have launched an investigation into how this happened.

4:56 PM – Apr 25, 2018
2,125
727 people are talking about this
Twitter Ads info and privacy
এরপর ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি অনুভূতিতে আঘাত দেওয়ার জন্য টুইট করে ক্ষমাপ্রার্থনা করে আইসিসি, ‘ক্রিকেটের সাথে সম্পর্কযুক্ত নয় এমন টুইট এর টুইটার ফিডে আসার কারণে আইসিসি শঙ্কিত। খুব অল্প সময়ের জন্য এটি আপ করা হয়েছিল। যে কেউ এতে আহত হয়েছেন তাদের প্রতি আমরা আন্তরিকভাবে দুঃখিত। কি হয়েছিল তা জানার জন্য অনুসন্ধান চলছে।’

সূত্র : টুইটার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া