৯ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ছাত্রলীগ নেতার বহিষ্কার দাবিতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ঝাড়ু মিছিল

ডেস্ক রিপাের্ট : জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুককে বহিস্কারের দাবিতে ঝাড়ু মিছিল করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা ।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে সাধারণ শিক্ষার্থীরা ঝাড়– হাতে নিয়ে ক্যাম্পাসে মিছিল করে।
বেলা সাড়ে ১১টার দিকে টিএসসি চত্ত্বর থেকে ছাত্রলীগের নেতাকর্মীসহ সাধারণ শিক্ষার্থীরা ঝাড়ু উঁচিয়ে বিক্ষোভ মিছিল করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে টিএসসির সামনে সমাবেশ করে।

সমাবেশে অন্যান্যের মধ্যে ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রশিদ প্রিন্স, সাংগঠিন সম্পাদক রাশেদ ইমাম, মুখপাত্র ফিশারিজ অনুষদের মাস্টার্স পর্বের শিক্ষার্থী রবিউল ইসলাম, মোঃ সাইফুর রাফি বক্তৃতা করেন।

বক্তারা বলেন, সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী অপতৎপড়তায় জড়িত ওমর ফারুককে অবিলম্বে ছাত্রলীগ থেকে বহিষ্কার করতে হবে। তারা ক্যাম্পাসে ওমর ফারুককে অবাঞ্ছিত ও ঘোষণা করে।
উল্লেখ্য, গত বুধবার কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি অংশ বাউফল-পটুয়াখালী সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। বিকেল ৫টার দিকে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় কতিপয় ছাত্রলীগ নেতা-কর্মীরা সেখানে উপস্থিত হয়ে আকস্মিক আন্দোলনরত শিক্ষার্থীদের উপর চড়াও হয় এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

পরবর্তীতে এ ঘটনার সমাধান হলেও বৃহস্পতিবার রাতে পটুয়াখালী শহর থেকে ফেরার পথে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সাথে থাকা সাধারণ শিক্ষার্থীদের উপর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে হামলা ও তাদের মোবাইল ফোন, টাকা পয়সা ও ব্যবহৃত মোটরসাইকেল আটকে রাখে। এ খবর বিশ্ববিদ্যালয়ে ছড়িয়ে পড়লে সাধারণ শিক্ষার্থীরা প্রতিবাদমুখর হয়ে উঠে ও ক্যাম্পাসে ফের বিক্ষোভে ফেটে পড়ে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া