adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাক্ষী আপত্তিকর পোশাকে

বিনােদন ডেস্ক : নিজের রক্ষণশীল মনোভাবের জন্য ভক্তদের কাছে বলিউডের একটি প্রিয় নাম সোনাক্ষী সিনহা। অভিনয়ের পারদর্শিতার জন্য খুব কম সময়ের মধ্যে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন সুন্দরী শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী সিনহা।

সম্প্রতি ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি লাল রঙের নেটের গাউন পরা ছবি প্রকাশ করেন সোনাক্ষী। ছবিটিতে সোনাক্ষীর শারীরিক অবয়ব ফুটে উঠেছে। আর কি রক্ষা হয়, শুরু হয়েছে ভক্তদের সমালোচনার ঝড়।

বলিউডে সোনাক্ষী সিনহার ক্যারিয়ারটা বেশ ভালোই যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই এই দাবাং তারকার পেশাদার জায়গাটা অনেকটা উল্টো পথে চলতে থাকে। কারণ সমসাময়িক অনেকের বলিউড অবস্থান তার চেয়ে ভালো। এমনকি তার পরে এসেও সোনাক্ষীর চেয়ে ব্যস্ত অভিনেত্রী এখন অনেক রয়েছে। সোনাক্ষীর এই পিছিয়ে পড়ার কারণ হিসেবে তাকেই দায়ী করা যায়।

এদিকে সর্বশেষ সোনাক্ষী অভিনীত ইত্তেফাক ছবিটিও আশানুরূপ সাফল্য দেখাতে পারেনি বক্স অফিসে। কেউ কেউ বলছেন, হিট ছবি না দিতে পেরে এখন শরীর প্রদর্শন করে আলোচনায় থাকতে চাইছেন সোনাক্ষী।

উল্লেখ্য, ২০১০ সালে সালমান খানের বিপরীতে দাবাং ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করেন সোনাক্ষী। দাবাং ২০১০ সালের বলিউডের সর্ব্বোচ্চ ব্যবসা সফল ছবির মর্যাদা লাভ করে। সোনাক্ষীর বেশকিছু ব্যবসা সফল ছবির মধ্যে রাউডি রাঠোর (২০১২) এবং দাবাং ২ (২০১২) অন্যতম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া