১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

৮ মে এমপি পুত্র রনির জোড়া খুনের মামলায় রায়

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর নিউ ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় একমাত্র আসামী এমপি পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির মামলার রায় আগামী ৮ মে ঘোষণা করা হবে।

মঙ্গলবার ঢাকার প্রথম অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ আল মামুন মামলাটির যুক্তিতর্কের শুনানি শেষে রায় ঘোষণার তারিখ ঠিক করেন।

এদিন মামলাটিতে ঢাকা বারের সাবেক সভাপতি কাজী নজিবুল্লাহ হিরু আসামির পক্ষে যুক্তি উপস্থাপন করে তার বেকসুর খালাস দাবী করেন।

এর আগে সোমবার রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আব্দুস সত্তার দুলাল যুক্তি উপস্থাপন করে আসামির সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দাবী করেন।

মামলাটির ৩৭ জন সাক্ষীর মধ্যে ২৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে গত বছর ১৮ অক্টোবর সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়। এরপর ওই বছর ২৯ অক্টোবর আসামি রনি আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ দাবী করেন।

২০১৬ সালের ৬ মার্চ মামলাটিতে এ আসামীর অব্যাহতির আবেদন নাকচ করে অভিযোগ গঠন করেন আদালত।

মামলাটিতে বখতিয়ার আলম রনিকে তিন দফা দশ দিনের রিমান্ড শেষে ২০১৫ সালের ২ জুলাই তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন। আলোচিত এ মামলায় ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশ রণির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ওই বছর ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। ২০১৫ সালের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া