১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

হা-মিম গ্রুপ, সমকাল পত্রিকা ও চ্যানেল-২৪ এর মালিক একে আজাদের বাড়ি ভেঙে দিয়েছে রাজউক

নিজস্ব প্রতিবেদক : হা-মিম গ্রুপ ও একাধিক মিডিয়ার মালিক ও ব্যবসায়ী নেতা একে আজাদের গুলশানের বাড়ি ভাঙে দিয়েছে রাজধানীর উন্নয়ন কর্তৃপক্ষ- রাজউক।

মঙ্গলবার সকালে রাজধানীর গুলশান ২-এর ৮৬ নম্বর সড়কের ১ নম্বর বাড়িটি রাজউকের কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে ভাঙা শুরু হয়। স্কেভেটরসহ বিভিন্ন যন্ত্র দিয়ে রাজউকের উচ্ছেদ অভিযানটি শুরু করেন তারা।জানা গেছে, অভিযান চালানোর আগে সকাল থেকে বন্ধ ছিলো বাড়ির বিদ্যুৎ ও গ্যাসসহ বিভিন্ন সেবার সংযোগ।

শুরুতেই বাড়ির সামনের সীমানা প্রাচীর ভেঙে ফেলা হয়। এরপর বাড়ির মূল অংশ ভাঙা শুরু করেন রাজউক কর্মীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযান চলাকালেই বাসিন্দাদের একে একে বাড়ি থেকে বের হয়ে যেতে দেখা যায়।

এ বিষয়ে রাজউক, ম্যাজিস্ট্রেট বা বাড়ির মালিকপক্ষের কারো বক্তব্য পাওয়া যায়নি। এছাড়া ওই বাড়ির কোনও কোনও অংশ অবৈধ এবং কোনও অংশ ভাঙা হবে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনও তথ্য জানা সম্ভব হয়নি।এদিকে সেখানে ব্যাপকসংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।হা-মীম গ্রুপ ছাড়াও ব্যবসায়ী এ কে আজাদ বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টি ফোর, দৈনিক সমকাল-এর মালিক এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া