adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজভী বললেন -সকল দুর্গতির জননী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের সব দুর্গতির জন্য দায়ী করেছেন বিএনপি নেতা রুহুল কবির রিজভী। তিনি বলেন, তিনি (শেখ হাসিনা) শুধু মাটির মালিক থাকতে চান, জনগণকে কবরে পাঠিয়ে।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব। এ সময় আগামী রবিবার দেশব্যাপী বিক্ষোভের ডাক দেন তিনি। কারা হেফাজতে থাকা ছাত্রদল নেতা জাকির হোসেন মিলনকে নির্যাতনে হত্যার অভিযোগ এনে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

রিজভী বলেন, ‘দেশের সকল দুর্গতির জননী হচ্ছেন শেখ হাসিনা। উনি (প্রধানমন্ত্রী) জনশূন্য এমন একটি দেশ চাচ্ছেন সেখানে তার পরিবার ছাড়া আর কেউ থাকবে না।’

শেখ হাসিনার পাশাপাশি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরেরও সমালোচনা করেন বিএনপি নেতা। জনগণ বিএনপির আন্দোলনে সাড়া দেয়নি, কাদেরের এমন মন্তব্যের জবাবে রিজভী বলেন, ‘আমি ওবায়দুল কাদের সাহেবকে বলতে চাই-যাদের পায়ের নীচের মাটি থাকে না কেবল তারাই এমন কথা বলতে পারে।’

‘আপনাদের মনের ইচ্ছা কী তা আমরা ভালো করেই বুঝি। আপনাদের প্রত্যাশা পূরণ হচ্ছে না বলেই আপনি প্রলাপ বকছেন।’

বিচার বিভাগ, রাজনীতি, গণমাধ্যম ও মানুষের বাক স্বাধীনতাকে হরণ করে সকল নাগরিক অধিকার কেড়ে নিয়ে বর্তমান সরকার রাষ্ট্রের সকল স্তম্ভ ভেঙে চুরমার করে ফেলেছে বলেও অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে।

‘এখন পরিকল্পিত নৈরাজ্য তৈরির জন্য ওবায়দুল কাদের সাহেবরা উস্কানি দিচ্ছেন। ভয়ঙ্কর কিছু দুর্ঘটনা সৃষ্টির পরিকল্পনার চক্রান্ত ব্যর্থ হওয়ায় আওয়ামী সাধারণ সম্পাদক বেহুঁশ হয়ে খাপছাড়া কথাবার্তা বলছেন’-বলেন তিনি।

বিএনপি নেতা আবুল খায়ের ভুইয়া, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, আব্দুস সালাম আজাদ, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, আমিনুল ইসলাম প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া