৯ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

মির্জা ফকরুল বললেন – আলোচনার সময় শেষ, এবার রাজপথে কথা হবে

নিজস্ব প্রতিবেদক : আলোচনার সময় শেষ। এবার রাজপথেই দেখা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি আরো বলেন, দেশের জনগণকে সাথে নিয়ে রাজপথের আন্দোলনের মাধ্যমেই বর্তমান ক্ষমতাসীন সরকারকে বিদায় করতে হবে।

সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের মুক্তির দাবিতে মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য কল্যাণ ফ্রন্ট আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এখন জেগে উঠার সময় উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আমাদের উঠে দাঁড়াতে হবে। দলমত-নি‌র্বিশেষে অবৈধ ক্ষমতাসীনদের বিরুদ্ধে সোচ্চার হয়ে রাজপথে নেমে আসতে হবে।

মির্জা ফখরুল বলেন, আমরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়ায় কীভাবে মুক্ত করব? বর্তমান সময়ে দেশে তো আইন নেই। নিরপেক্ষ বিচার বিভাগ নেই, আদালত নেই।

বিএনপি মহাসচিব এ সময় বলেন, তাই আমাদের সামনে একটি মাত্র পথ খোলা আছে। তা হলো- রাজপথে আন্দোলন।

বর্তমান সরকার জনগণের সরকার নয় উল্লেখ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই সরকার সম্পূর্ণ জোর করে, জনগণের সঙ্গে প্রতারণা করে ক্ষমতায় টিকে আছে। নিজেদের মতো করে সংবিধান কেটেকুটে এ পর্যায়ে নিয়ে এসে এখন বলছে, সংবিধানের বাইরে যাওয়া যাবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, কেউ আসলে আসবে, না আসলে- না আসবে। তাদের এ কথা শুনলে মনে হয়, এটা যেন তাদের পৈতৃক সম্পত্তি।

এ আলোচনা সভায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য কল্যাণ ফ্রন্টের আহ্বায়ক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তীর সভাপতিত্বে বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়াসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া