১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

টেনিসের পাশে প্লেয়ার্স ফোরাম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশে টেনিসের মান এতোটাই তলানিতে যা নিয়ে রীতিমত উদ্বিগ্ন বাংলাদেশ টেনিস প্লেয়ারস ফোরাম। এবার তারা টেনিস ফেডারেশনের পাশাপাশি নানা কর্মসূচির মধ্য দিয়ে টেনিসের উন্নয়নে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। আজ বাংলাদেশ টেনিস প্লেয়ারস ফোরামের কোষাধ্যক্ষ সৈয়দ মঞ্জুর এলাহী এ কথা বলেন। তিনি বলেন, ফোরামের লক্ষ্য হচ্ছে, টেনিস খেলাকে বাংলাদেশে জনপ্রিয় করার মাধ্যমে খেলোয়াড়দের মধ্যে মমত্ববোধ, সৌভ্রাতৃত্ববোধ, সম্প্রীতি ও পারস্পরিক মর্যদা সৃষ্টি করা। টেনিস খেলার সার্বিক উন্নয়নে অংশগ্রহণ এবং দেশের নবীন ও প্রবীণ টেনিস খেলোয়াড়দের পারস্পরিক মর্যদাশীল বন্ধনে আবদ্ধ করা।

মঞ্জুর এলাহী বলেন, গরিব মেধাবী খেলোয়াড়দের সহযোগিতা করে জাতীয় পর্যায়ে তুলে আনার নজির নেই, কিন্তু টেনিস প্লেয়ারস ফোরাম গরিব মেধাবী খেলোয়াড়দের ব্যাট, কেডস ও বলসহ বিভিন্ন টেনিস সামগ্রি দিয়ে সহযোগিতা করার সিদ্ধান্ত নিয়েছে। ফোরামের নির্বাহী কমিটির আগামী সভায় এ ব্যাপারে সিদ্ধান্ত হবে।

তিনি বলেন, ২০১৭ সালে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে অনুমোতি নিয়ে টেনিস প্লেয়ার্স ফোরাম আত্মপ্রকাশ করে। চলতি বছর থেকে (২০১৮) এই ফোরাম টেনিসের উন্নয়নে নানা কর্মসূচি হাতে নেবে। মঞ্জুর এলাহী বলেন, যাদের নিয়ে ফোরাম গঠন করা হয়েছে, তারা সবাই নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত। সুতরাং কর্মসূচি বাস্তবায়ন করতে আর্থিক টানাপোড়েনে পড়তে হবে না। তিনি বলেন, টেনিসের উন্নয়নে ফোরামের সকল সদস্য নিবেদিত প্রাণ। প্লেয়ারস ফোরাম গঠনের পর গত ফেব্রুয়ারি মাসে প্রথম বিজয় দিবস টেনিস টুর্নামেন্টের আয়োজন করে ফোরাম। আগামীতে ব্যপক পরিসরে এই টুর্নামেন্টের আয়োজন করা হবে। মঞ্জুর এলাহী বলেন, প্লেয়ারস ফোরামের সভাপতি মো. মেজবাহ উদ্দিন, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী দ্বীন ও সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম খানসহ অনেকেরই প্রত্যক্ষ সহযোগিতায় টেনিসের উন্নয়নে ফোরামের কার্যক্রম এগিয়ে যাচ্ছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া