২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

খালেদা জিয়াকে `মাদার অফ টেরর’ উপাধি দেওয়া উচিত – হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়ার পরিবার রাজনীতিতে যে দুর্গন্ধ ছড়িয়েছেন তাকে মাদার ওফ ডেমোক্রেসি উপাধি দিয়ে তা রোধ করা সম্ভব নয়। খালেদা জিয়াকে মাদার অফ টেরর এবং মাদার অফ থিপ উপাধি দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

রোববার (১১ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাছান বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম খালেদা জিয়াকে মাদার ওফ ডেমোক্রেসি উপাধি দিয়ে জাতীর সঙ্গে মশকরা করেছেন। আমাদের দেশে কানা ছেলের নাম রাখেন পদ্মলোচন। তেমনি দুর্নীতিবাজ নেত্রীকে নাম দিলে মাদার ওফ ডেমোক্রেসি। আসলে তার নাম মাদার ওফ থিপ হওয়া উচিত। তার দুই ছেলে দুর্নীতির দায়ে অভিযুক্ত। তাদের দুর্নীতি প্রমাণিত। এবং তিনি নিজেও চোর।

আওয়ামী লীগের এ মুখপাত্র বলেন, খালেদার গণতন্ত্রের নমুনা হচ্ছে ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচন। এ নির্বাচনের মাধ্যমে খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনিদের সংসদে বিরোধী দলের নেতা বানিয়েছিলেন। ১৩, ১৪ ও ১৫ সালে রাজনীতির নামে মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন। ইতিমধ্যে বিভিন্ন গণমধ্যম খালেদা জিয়াকে মাধার অফ টেরর উপাধি দিয়েছেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাদের দলের কেউ উপাধি দেয়নি। বিশ্ব গণমাধ্যম ও জাতিসংঘ আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিভিন্ন উপাধি দিয়ে পুরস্কৃত করেছেন।

আয়োজক সংগঠনের সভাপতি লায়ন চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখানে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাড. সামসুল হক টুকু, তাঁতী লীগের কার্যকারী সভাপতি সাধনা দাসগুপ্ত, সংগঠনের সভাপতি জিন্নাত আলী জিন্নাহ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া