১৪ই আগস্ট, ২০১৮ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

লন্ডনে বঙ্গবন্ধুর ছবি অবমাননার প্রতিবাদে মেলবোর্নে প্রতিবাদী মানববন্ধন

মোল্লা হক, মেলবোর্ন, অস্ট্রেলিয়াঃ যুক্তরাজ্যের লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে হামলা চালিয়ে ভাঙচুর ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননার প্রতিবাদে অস্ট্রেলিয়ার মেলবোর্নে  ২৪ ফেব্রুয়ারি এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু পরিষদ, মেলবোর্ন, ভিক্টোরিয়া, অস্ট্রেলিয়া শাখা এই মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে বঙ্গবন্ধু পরিষদ, মেলবোর্ন, ভিক্টোরিয়া, অস্ট্রেলিয়া শাখার সভাপতি জনাব মফিজুল ইসলাম, সাধারন সম্পাদক জনাব মোল্লা মোঃ রাশিদুল হক, সহ-সভাপতি জনাব ড সানিয়াত ইসলাম, যুগ্ম সম্পাদক জনাব গোলাম রহমান চৌধুরী, ও বাংলাদেশ আওয়ামী লীগ, মেলবোর্ন, ভিক্টোরিয়া, অস্ট্রেলিয়া শাখার সভাপতি জনাব ড মাহবুব আলম প্রমুখ বক্তব্য দেন। মানববন্ধনে সংহতি প্রকাশ করেন বঙ্গবন্ধু পরিষদ, মেলবোর্ন, ভিক্টোরিয়া, অস্ট্রেলিয়া শাখার উপদেস্টা জনাব খন্দকার সুফি সালেক।

তারা লন্ডনস্থ হাইকমিশনে হামলাকারী ও বঙ্গবন্ধু ছবির অবমাননাকারী ব্যক্তিদের আইনের আওতায় এনে শাস্তি প্রদান করার জন্য যুক্তরাজ্য ও বাংলাদেশ সরকারের কাছে দাবি জানান। এই ঘটনার জন্যে দায়ী ব্যক্তি যেই হোকনা কেন, যুক্তরাজ্য সরকারের সাহায্যে, তদন্ত সাপেক্ষে তাদের চিহ্নিত করা, তাদের ইন্দন ও সাহায্যকারী ব্যক্তি ও সংস্থা, এমনকি প্রশাসনের ভেতরে লুকিয়ে থাকা এই ধরনের কর্মকর্তাদের ও চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহবান জানান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া