১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ধর্মীয় অনুভূতিতে আঘাত – লতিফ সিদ্দিকীর বিচার শুরু

ডেস্ক রিপাের্ট : ধর্মীয় অনুভূতিতে আঘাতের মামলায় আওয়ামী লীগ নেতা সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে বিচারিক কার্যক্রম শুরু হয়েছে। বুধবার মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর আদালত চার্জ গঠনের মাধ্যমে এই মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু করেন।

মাগুরার সদর উপজেলার বগিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ করে গত ২০১৪ সালের ১৬ অক্টোবর আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে আদালতে মামলাটি দায়ের করেন।

মামলার বাদির অভিযোগ, আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ সিদ্দিকী ২০১৪ সালের ২৯ সেপ্টেম্বর আমেরিকার নিউইয়র্ক সিটির জ্যাকশন হাইটসের একটি হোটেলে স্থানীয় টাঙ্গাইল সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময়কালে পবিত্র হজ এবং তাবলিগ জামায়াতের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন। যার মাধ্যমে তিনি ধর্মপ্রাণ মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানেন।

মাগুরার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর ম্যাজিস্ট্রেট সম্পা বসু বুধবার সাবেক ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে চার্জ গঠন করে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৮ মে তারিখে পরবর্তী দিন ধার্য করেছেন।

মামলার বাদি পক্ষের আইনজীবী ওয়াসিকুর রহমান কল্লোল জানান, আসামি অনুপস্থিত থাকায় ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে দায়েরকৃত এই মামলাটির চার্জ গঠনের বিষয়টি আসামিকে পড়ে শোনানো সম্ভব হয়নি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া