২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

শ্রীলঙ্কায় মুসলিমদের উপর বৌদ্ধদের হামলা, জরুরি অবস্থা জারি – নিদাহাস ট্রফিতে প্রভাব পড়বে না

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার ক্যান্ডি শহরে যে জরুরি অবস্থা জারি করা হয়েছে, সেটার প্রভাব টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফিতে পড়বে না বলে জানানো হয়েছে।

গত কয়েকদিন ধরে ক্যান্ডিতে বৌদ্ধ ও মুসলিম সম্প্রদায়ের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হচ্ছে। সে কারণে মঙ্গলবার এক বিশেষ সভায় ক্যান্ডিতে ১০ দিনের জরুরি অবস্থা জারি করেছে শ্রীলঙ্কা সরকার।

ক্যান্ডিতে জরুরি অবস্থা জারি করা হলেও মঙ্গলবার কলম্বোতে শুরু হওয়া নিদাহাস ট্রফিতে তার কোনো প্রভাব পড়বে না বলে জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা। তিনি বলেন, ম্যাচগুলো কলম্বোতে হবে এবং নির্ধারিত সূচি অনুযায়ী চলবে। জরুরি অবস্থার কোনো প্রভাব নিদাহাস ট্রফিতে পড়বে না।

ভারতের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকেও একটি বার্তা দেওয়া হয়েছে খেলোয়াড়দের। সেই বার্তায় উল্লেখ করা হয়, শ্রীলঙ্কায় জরুরি অবস্থা জারির কথা শোনা যাচ্ছে। ছবি দেখে যা বোঝা গেল তা হলো, জরুরি অবস্থা ক্যান্ডির জন্য, কলম্বোতে নয়। সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এ বিষয়ে আমরা যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। সবকিছু মিলিয়ে কলম্বোর অবস্থা স্বাভাবিক। এ বিষয়ে যদি কোনো আপডেট তথ্য পাওয়া যায়, তাহলে আমরা সেটা অবগত করবো।

শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০ বছর পূর্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যা থেকে শুরু হচ্ছে নিদাহাস ট্রফি। উদ্বোধনী দিনে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও ভারত। টুর্নামেন্টের অপর দল বাংলাদেশ। সবগুলো ম্যাচই হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। -ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া