adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার মুক্তি চান তাে আইনজীবী বদলান : নাসিম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আইনজীবী পরিবর্তনের জন্য দলটির প্রতি আহ্বান জানিয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে আগামীকালের সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া দুর্নীতি মামলায় আইনী প্রক্রিয়ায় জেলে গেছেন এবং আইনী প্রক্রিয়াতেই তাকে মুক্ত হতে হবে।
তিনি বলেন, খালেদা জিয়াকে সরকার জেলে পাঠায়নি। তিনি জেলে থাকুক তা আমরা চাই না। কারণ, জেলে থাকার কি কষ্ট তা আমরা জানি।

নাসিম বলেন, বিএনপি নেতা মওদুদ আহমেদ চান খালেদা জিয়া জেলে থাকুন। আর সেজন্যই তিনি বলেছেন, বেগম জিয়া জেলে থাকায় প্রতিদিন তার দশ লাখ করে ভোট বাড়ছে।

তিনি বলেন, খালেদা জিয়ার এভাবে ভোট বাড়তে থাকলে আগামী নির্বাচনে বিএনপি ভোট পাবে ৩০ কোটি। কিন্তু দেশে ভোটারের সংখ্যা নয় কোটি। আর আমাদের ভোট গেল কোথায়?
বিএনপির উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, আপনারা মওদুদ আহমেদের মত মতলববাজ আইনজীবী বদলান। ভালো আইনজীবী নেন। খালেদা জিয়া জেল থেকে বের হয়ে আসবেন।

তিনি বলেন, আওয়ামী লীগে বিএনপিকে ছাড়া নির্বাচন করতে চায় না। গত জাতীয় নির্বাচনের সময় বিএনপিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ তাদের পছন্দ মতো মন্ত্রণালয় দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু তারা সে প্রস্তাব প্রত্যাখান করে নির্বাচন বানচালের মতো আত্মঘাতি সিদ্ধান্ত গ্রহণ করেছিল।

নাসিম বলেন, নির্বাচন নিয়ে অন্য কোনো ধরনের চিন্তা করে লাভ নেই। কারণ, যথা সময়ে ও যথা নিয়মে নির্বাচন অনুষ্ঠিত হবে। সময় থাকতে আপনারা নির্বাচনের প্রস্তুতি নিন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া