১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ডিইউজে নির্বাচনের চূড়ান্ত ফল প্রকাশ

ডেস্ক রিপাের্ট : ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নির্বাচনে আবু জাফর সূর্য সভাপতি ও সোহেল হায়দার চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার রাতে জাতীয় প্রেসক্লাবে প্রধান নির্বাচন কমিশনার আবু তাহের ফল ঘোষণা করেন। নির্বাচনে ৭১২ ভোট পেয়ে সভাপতি হন আবু জাফর সূর্য। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কুদ্দুস আফ্রাদ পেয়েছেন ৬৭১ ভোট। আর দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে ৫৪৯ ভোট পেয়ে জয়লাভ করেছেন সোহেল হায়দার চৌধুরী। তার নিকটতম প্রার্থী সাজ্জাদ আলম খান তপু পেয়েছেন ৪৮৮ ভোট।

ডিইউজের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খন্দকার মোজাম্মেল হক। যুগ্ম-সম্পাদক পদে আক্তার হোসেন এবং সাংগঠনিক সম্পাদক পদে মনিরুজ্জামান উজ্জ্বল বিজয়ী হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে জয়ী হয়েছেন আমাদের অর্থনীতির প্রধান প্রতিবেদক উম্মুল ওয়ারা সুইটি। প্রচার সম্পাদক পদে জিহাদুর রহমান জিহাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাসুদ ঢালী, জনকল্যাণ সম্পাদক পদে ফারহানা মিলি, দফতর সম্পাদক পদে আমির মোহাম্মদ জুয়েল নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে গোলাম মোজতবা ধ্রুব, জাহিদা পারভেজ ছন্দা, মহিউদ্দিন পলাশ, সাহানাজ পারভিন, শাকিলা পারভিন, সলিমুল্লাহ সেলিম, হালিমা আক্তার লাবন্য, ইব্রাহীম খলিল, শাজাহান মিয়া নির্বাচিত হয়েছেন।

বুধবার সকাল ৮টা থেকে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। তবে নির্ধারিত সময়ের থেকে এক ঘণ্টা বেশি সন্ধ্যা ৬টায় শেষ হয় এ ভোট গ্রহণ। এবার ভোটারের সংখ্যা ছিল ৩ হাজার ২৩৩ জন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন আবু তাহের।

এবারের ডিইউজে নির্বাচনে ১৯ পদের বিপরীতে ৪টি প্যানেল ও স্বতন্ত্র প্রার্থী মিলে ৭৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাহী সদস্যের নয় পদের বিপরীতে লড়াই করছেন ৩৪ জন প্রার্থী।

তবে ডিইউজের দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে। জাল ভোটেরও অভিযোগ উঠেছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া