৯ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

পাকিস্তান সুপার লিগে রাত ১১টায় তামিম-সাব্বিরদের ম্যাচ

নিজস্ব প্রতিবেদক : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর মাঠে গড়াচ্ছে ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে। দুবাইয়ে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের পর রাত ১১টায় মুখোমুখি হবে পেশোয়ার জালমি ও মুলতান সুলতান্স। বর্তমান চ্যাম্পিয়ন জালমিতে আছেন বাংলাদেশের দুই তারকা তামিম ইকবাল ও সাব্বির রহমান। তামিম আগেও এই দলে ছিলেন। সাব্বির প্রথমবার পিএসএলে খেলতে গেছেন। তাও সাকিব আল হাসানের ইনজুরির কারণে শুরুর দিকে তার পিএসএলে থাকার কথা। বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু উদ্বোধনী ম্যাচটি।

বাংলাদেশের মোট চার খেলোয়াড় এবারের পিএসএলের জন্য বিক্রি হয়েছিলেন। তামিম, সাকিব ছাড়া বাকি দুজন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান। গত মৌসুমের শেষটায় প্রথমবারের মতো পিএসএলে খেলেছিলেন মাহমুদউল্লাহ। দল পেয়েছিলেন ফিজ। কিন্তু চোটের কারণে খেলতে যাননি। এবার গেছেন।

তবে এখন তো আলোচনায় প্রথম দিনের ম্যাচ। মানে উদ্বোধনী খেলাটি। তামিমদের দল বরাবর শক্তিশালী। তাদের অধিনায়ক ওয়েস্ট ইন্ডিজকে দুবার বিশ্ব টি-টুয়েন্টি শিরোপা জেতানো ক্যাপ্টেন ড্যারেন স্যামি। আছেন আরেক ক্যারিবিয়ান হার্ড হিটার যুবা ইভিন লুইস এবং আন্দ্রে ফ্লেচারও। মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, কামরান আকমল, হাসান আলি, ওয়াহাব রিয়াজরা এই দলেই।

মুলতান সুলতান্সের অধিনায়ক হলেন পাকিস্তানের সাবেক ক্যাপ্টেন অল রাউন্ডার শোয়েব মালিক। দার দলটাও দারুণ। বিদেশি তালিকায় আছে ড্যারেন ব্রাভো, কাইরন পোলার্ড, রস হুইটলি, কুমার সাঙ্গাকারা, নিকোলাস পুরান, ইমরান তাহিররা। আর পাকিস্তানি তারকাদের মধ্যে আছেন আহমেদ শেহজাদ, শোয়েব মাকসুদ, শান মাসুদ, সোহেল তানভির, উমর গুল, মোহাম্মদ ইরফান, জুনাইদ খানদের মতো খেলোয়াড়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া