২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ইসলামী ব্যাংকে নতুন দুই এএমডি নিয়োগ

I B Lডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন মু. শামসুজ্জামান ও মুহাম্মদ মুনিরুল মওলা।

মু. শামসুজ্জামান বর্তমানে ব্যাংকের অপারেশন্স উইংপ্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ১৯৮৪ সালে ইসলামী ব্যাংকে প্রবেশনারী অফিসার হিসেবে যোগদান করেন এবং ব্যাংকের বিভিন্ন পদমর্যাদায় বিভিন্ন শাখা, জোন ও ডিভিশনে দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি ব্যাংকের চিফ এন্টি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ব্যাংকের প্রথম রেমিট্যান্স আহরণকারী হিসেবে ১৯৯৫ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত বাহরাইনে দায়িত্ব পালন করেন। ইসলামিক ফাইন্যান্স ও ব্যাংকিং বিষয়ক বিভিন্ন সম্মেলনে যোগ দিতে তিনি সৌদি আরব, বাহরাইন, মালয়েশিয়া ও থাইল্যান্ড সফর করেন। ইসলামী ব্যাংকিং ও ফাইন্যান্স এবং অ্যান্টি মানি লন্ডারিং অ্যান্ড কমবেটিং ফাইন্যান্সিং টেরোরিজম শীর্ষক বইসহ তিনি এ সংক্রান্ত কয়েকটি বইয়ের লেখক।

মুহাম্মদ মুনিরুল মওলা ব্যাংকের করপোরেট ইনভেস্টমেন্ট উইংপ্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও রিটেইল ইনভেস্টমেন্ট উইংপ্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৮৬ সালে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদানের পর বিভিন্ন পদমর্যাদায় ব্যাংকের বিভিন্ন শাখা, জোন ও ডিভিশনে দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স ও মাস্টার্স ডিগ্রি লাভ করেন। তিনি ব্যাংকিং ও অর্থনীতি বিষয়ে ট্রেইনিং ও সেমিনারে অংশ নিতে বাহরাইন, মালয়েশিয়া, থাইল্যান্ড, ইতালি ও শ্রীলংকাসহ বিভিন্ন দেশ সফর করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশ-এর ডিপ্লোমেড অ্যাসোসিয়েট।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া