১৭ই আগস্ট, ২০১৮ ইং | ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘সাকিব দলে না থাকায় শ্রীলঙ্কার জন্য প্লাস পয়েন্ট’

PRERAক্রীড়া প্রতিবেদক : সাকিববিহীন বাংলাদেশ টেস্ট সিরিজ হেরেছে শ্রীলঙ্কার কাছে। এবার টি-২০ সিরিজের পালা। এখানেও নেই সাকিব। ইনজুরি আক্রান্ত এই অলরাউন্ডার ছাড়াই বৃহষ্পতিবার বাংলাদেশ প্রথম টি-২০তে শ্রীলঙ্কার মোকাবিলা করবে। ক্রিকেট বিশ্বের শীর্ষ অলরাউন্ডার বাংলাদেশ দলে না থাকায় নিজেদের জন্য প্লাস পয়েন্ট হিসাবে দেখছেন শ্রীলঙ্কা দলের অলরাউন্ডার থিসারা পেরেরা। আজ টি-২০ সিরিজ নিয়ে থিসারা পেরেরা সাংবাদিকদের বলেছেন, ত্রিদেশীয় ও টেস্ট সিরিজে আমরা জিতেছি। টি-টোয়েন্টি সিরিজেও আমরা জয় পেতে আত্মবিশ্বাসী। এখনই কোনও দলকে ফেভারিট বলছি না। ম্যাচের দিন যারা কম ভুল করবে তারাই জিতেবে।

তিনি আরও বলেন, আপনি যদি গত ছয় মাসের হিসাব করেন তাহলে দেখবেন আমরা ভালো ক্রিকেট খেলছি। বাংলাদেশ দলে সাকিব আল হাসান থাকলে ওরা আরও এগিয়ে থাকতো। সাকিব দলে নেই এটা আমাদের জন্য প্লাস পয়েন্ট।

পেরেরা বলেন, ব্যক্তিগতভাবে আমি বাংলাদেশে খেলতে অনেক পছন্দ করি। কারণ এখানে আমি অনেক ঘুরেছি। অনেক ম্যাচ খেলেছি।

গত মাসে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় শ্রীলঙ্কা। এরপর বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে জিতে নেয় দিনেশ চান্দিমালের দল। এবার অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ১৮ ফেব্রুয়ারি সিলেটে অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ম্যাচ। দুইটি ম্যাচই শুরু হবে বিকাল পাঁচটায়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া