২৮শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

কুমিল্লায় নাশকতার মামলায় খালেদা জিয়াকে গ্রেফতার দেখানাে হল

K K Kডেস্ক রিপাের্ট : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কুমিল্লায় নাশকতার একটি মামলায় ‘শ্যোন অ্যারেস্ট’ দেখানো হয়েছে। এরই মধ্যে এ মামলার গ্রেপ্তারি পরোয়ানা কুমিল্লা থেকে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) এসে পৌঁছেছে।

সোমবার দুপুরে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সহেলি ফেরদৌস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

সহেলি ফেরদৌস জানান, খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় দায়ের হওয়া নাশকতার একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা ডিএমপিতে এসে পৌঁছেছে।

খালেদা জিয়ার অন্যতম আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার ইরানি গণমাধ্যমকে বলেন, বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে বর্তমান সরকার আদালত ও পুলিশ ব্যবহার করে বেগম জিয়াকে কারাগারে রেখে আরেকটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় থাকতে চায়। আর সে জন্যই এসব মিথ্যা মামলা ও জেলজুলুম চালানো হচ্ছে।

অন্যদিকে শিগগির জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সার্টিফায়েড কপি না পাওয়ায় খালেদা জিয়ার আপিল ও জামিন আবেদনে সময় লাগছে। ফলে সহসা সাবেক এ প্রধানমন্ত্রীর মুক্তি পাওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে।

এর আগে, সকালে কুমিল্লা ডিবি পুলিশের ইন্সপেক্টর ও সংশ্লিষ্ট নাশকতার মামলাটির তদন্ত কর্মকর্তা ফিরোজ জানান, ২০১৫ সালের জানুয়ারি ও ফেব্রুয়ারিতে কুমিল্লার চৌদ্দগ্রামে নাশকতার ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছিল। অন্যদের সঙ্গে এসব মামলায় খালেদা জিয়াসহ বিএনপির সাত শীর্ষ নেতা হুকুমের আসামি ছিলেন। ২০১৭ সালের পৃথক সময় ও গত জানুয়ারিতে খালেদা জিয়াসহ অন্য আসামিদের বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন কুমিল্লার আমলি আদালত। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের পর নতুন রাজনৈতিক প্রেক্ষাপটে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলাটির গ্রেফতারি পরোয়ানা ঢাকায় পাঠানো হল।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া