১৫ই অক্টোবর, ২০১৮ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

৬ কোটি টাকার মানুষরুপী কেক!

1আন্তর্জাতিক ডেস্ক : পৃথিবীতে বিয়ে এখন শুধু ধর্মীয় রীতির মধ্যেই সীমাবদ্ধ নেই। বিয়েতে এখন থাকে সবাইকে চমকে দেয়ার একটা প্রবণতা। সেই চমক মাথায় রেখে এবার এক মানুষ আকৃতির বিয়ের কেক বানিয়েছেন ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার ডেবি উইংহ্যাম।

দুবাইয়ের এক ওয়েডিং শো-এর জন্য তার এই কীর্তি। ওয়েডিং কেকটির ওজন প্রায় ১২০ কেজি। লম্বায় প্রায় ৬ ফুট। সবচেয়ে বড় কথা, এই মানুষ সমান কেকটি তৈরি করতে তার খরচ হয়েছে প্রায় ৬ কোটিরও বেশি টাকা। তবে বলা বাহুল্য, যত কড়ি ঢেলেছেন, তত মিষ্টিও হয়েছে। না এখনও সে কেক কেউ চেখে দেখেননি। তবে ডিজাইনার বলেন মাথা থেকে পা পর্যন্ত এ কেকের পুরোটাই ভাজ্য।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, মানুষের মতো দেখতে এই কেকটিকে একদম সত্যিকারের মতোই মনে হয়। এটি খাওয়ার যোগ্য তা খুব কম সংখ্যক লোকই বুঝতে পারবে। ডেবি উইংহাম ইতোমধ্যে কেটি পেরি, জাসটিন বিবারের মতো সেলিব্রেটিদের বিভিন্ন অর্ডার সরবরাহ করেছে। বর্তমানে সে এতই বিখ্যাত যে পরবর্তী ছয় মাস তার কাজের অর্ডার রয়েছে।

2তিনি যে শুধু এটিই তৈরি করেছেন তা কিন্তু নয়। গত বছর সে বিশ্বের সবচেয়ে দামী জুতা তৈরি করেছেন। এছাড়াও বিশ্বের সবচেয়ে দামী কালো ডায়মন্ড ড্রেসও তৈরি করেছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া