adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপি নেতা আমান উল্লাহ আমান ও নাজিম উদ্দিন আলম গ্রেফতার

ALOMনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান এবং নির্বাহী সদস্য নাজিম উদ্দিন আলমকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

আজ শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে মহাখালী ডিওএইচএস (রোড নাম্বার ৩১) এর বাসা থেকে তাদের আটক করা হয়।
আমান উল্লাহ আমানের ব্যক্তিগত সহকারী আব্দুস সোবহান স্বপন এ তথ্য নিশ্চিত করেন। আমানের বিরুদ্ধে ২৩৭ টি মামলা ও নাজিম উদ্দিনের বিরুদ্ধে ১২-১৩ টি মামলা থাকলেও সবগুলোতে তারা জামিনে ছিলেন।

সন্ধ্যার পর থেকে এ নেতার বাসা ঘেরাও করে রাখে গোয়েন্দা পুলিশ। পরে রাত সাড়ে ৮ টার দিকে তাদের আটক করে।
এর আগে বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেনকে উত্তরা থেকে আটক করে গোয়েন্দা পুলিশ। দলটির জাতীয় নির্বাহী কমিটির সভার আগে পুলিশের উপর হামলার মামলায় আটক করা হয়েছে তাকে। বেগম খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, বিকাল সাড়ে ৪টার দিকে মোশাররফ হোসেন টঙ্গি থেকে ঢাকায় ফেরার পথে উত্তরার কাছ থেকে সাদা পোশাকে পুলিশ তুলে নিয়ে গেছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার হাই কোর্ট এলাকায় পুলিশের উপর বিএনপিকর্মীদের হামলার পর থেকে পুলিশ গ্রেপ্তার চালাচ্ছে। প্রথমে গ্রেফতার করা হয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে। পরে তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, গণ শিক্ষা বিষয়ক সহ সম্পাদক আনিসুর রহমান খোকন, নির্বাহী কমিটির সদস্য হাসান মামুনসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা েিগ্রফতার হন। গত চার দিনে গ্রেফতার সংখ্যা ২৭৫ জনের অধিক বেশি বলে দাবি বিএনপির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া