১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

প্রিজন ভ্যান থেকে দুইকর্মী ছিনিয়ে নেয়ার ঘটনায় বিএনপির ৬৯ জন গ্রেপ্তার

PRIZON-1নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরাকে কেন্দ্র করে আটক দুই নেতাকে প্রিজন ভ্যান থেকে বিএনপিকর্মীরা ‘ছিনিয়ে নেওয়ার’ পর ৬৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জিয়া ট্রাস্ট মামলায় মঙ্গলবার পুরান ঢাকার বকশীবাজারে ঢাকার জজ আদালতের বিশেষ এজলাসে হাজিরা দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ফেরার পথে হাই কোর্ট এলাকায় পুলিশের বিএনপিকর্মদের সংঘর্ষ বাঁধে। এসময় পুলিশের কাছ থেকে দুইজনকে ছিনিয়ে নেয় বিএনপিকর্মীরা।

খালেদার হাজিরার দিন বরাবরই বিএনপির নেতা-কর্মীরা হাই কোর্ট থেকে শুরু করে বকশীবাজার এলাকায় জড়ো হয়ে আসছেন। তাদের সঙ্গে প্রায় প্রতিদিনই পুলিশের সংঘাত ঘটছিল। মঙ্গলবারও কয়েকজনকে আটক করে প্রিজন ভ্যানে তোলা হলে সেখান থেকে দুজনকে ছিনিয়ে নেওয়া হয় বলে

ডিএমপির রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন সরদার জানান, "তিনি (খালেদা জিয়া) আদালত থেকে ফেরার পথে হাই কোর্টের সামনে তার উপস্থিতিতেই পুলিশের প্রিজন ভ্যানে হামলা করে দুজন নেতাকে ছিনিয়ে নেয় কর্মীরা।” ছিনিয়ে নেওয়া ওই দুই নেতার নাম জানাতে পারেননি তিনি।

হামলাকারীরা পুলিশের প্রিজন ভ্যানের কাচ ভেঙে ফেলে; কয়েকজন পুলিশ সদস্যকে পেটানোর পাশাপাশি অস্ত্রও ভেঙে ফেলে তারা।
শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলী বিশ্বাস গণমাধ্যমকে বলেন, পুলিশের প্রিজন ভ্যান ভাংচুর, ইট নিক্ষেপ, পুলিশকে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করবে। ঘটনাস্থল থেকে ৬৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে গত ৩ জানুয়ারিও খালেদা আদালত থেকে ফেরার পথে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছিল বিএনপি নেতাকর্মীদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া