১৯শে জুন, ২০১৮ ইং | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

অনুশীলনের অবসরে ছেলেমেয়েকে নিয়ে মিরপুরের জিমে মাশরাফি

Mস্পোর্টস ডেস্ক : আসন্ন ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা সিরিজকে ল্য রেখে টানা প্রায় দুই সপ্তাহ ধরে অনুশীলন করছে বাংলাদেশ দলে। তবে মূল টুর্নামেন্ট শুরুর আগে দুইদিন বিশ্রাম পেয়েছে টাইগাররা। বৃহস্পতিবারের সঙ্গে শুক্রবারও ছুটি তাদের। তাই মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে যেন নেমে এসেছে রাজ্যের নীরবতা। আর এ নীরবতা ভাঙতেই যেন ছেলে সাহেল মুর্তজা ও মেয়ে হুমাইরা মুর্তজাকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেশিয়ামে এলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

অনুশীলন না থাকলেও সকালে জিমনেশিয়ামে সময় কাটিয়েছেন সদ্য টেস্ট নেতৃত্ব থেকে বাদ পড়া মুশফিকুর রহীম। তার সঙ্গে ছিলেন সাব্বির রহমানও। তবে বেলা বাড়তেই জিমে ঘাম ঝড়িয়ে চলে যান এ দুই তারকা। এরপর দুপুর পৌনে ১ টার দিকে ছেলে মেয়েকে নিয়ে জিমে আসেন মাশরাফি। আর ছেলে মেয়েরা ফাঁকা জিম পেয়ে শুরু করেন দৌড়াদৌড়ি ছোটাছুটি।

M-2দুই ছেলে মেয়েকে গৃহপরিচারিকার তত্ত্বাবধানে রেখে জিম করতে যান মাশরাফি। কিন্তু বাবাকে দেখে দুইজনই আবদার করেন তারাও করবে জিম। আর ছেলেমেয়ের আবদার মেটাতে তাদেরই আগে কসরত শেখাতে থাকেন অধিনায়ক। বেশ কিছুণ তাদের সঙ্গে থাকার পর নিজে শুরু করেন অনুশীলন। আর এ সময় পুরো জিম দৌড়ে বেড়ান সাহেল ও হুমাইরা। এই মেশিন ছেড়ে ওই মেশিন। তাদের কৌতূহল যেন থামেই না।

শুধু তাই নয়, এক পর্যায়ে উপস্থিত সাংবাদিকদের নেচেও দেখান সাহেল। আবার নিজেই গান ‘আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার।’ আর পাশে বসে ছেলেকে তখন হাততালি দিয়ে উৎসাহ দেন মাশরাফি। – পরিবর্তন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া