২৫শে জুন, ২০১৮ ইং | ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

মাফলারে মুখ ঢেকে হোটেল থেকে গাড়িতে রোনালদো

RONALDO স্পোর্টস ডেস্ক : মাদ্রিদের এক হোটেলে খেতে বসেছেন এক ভদ্রলোক। গায়ে কালো জ্যাকেট। মাথাসহ পুরো মুখম-ল কালো মাফলারে ঢাকা। শুধু খাবার গেলার জন্য মুখ আর চোখ দুটো খোলা। তিনি যে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো, সেটা বোঝারই উপায় ছিল না! খাবার শেষ হলে মুখটাও মাফলারের প্যাচে ঢেকে ফেলেন রোনালদো। শুধু চোখ দুটো খোলা রাখা অবস্থায় হোটেল থেকে বেরিয়ে দ্রুত গাড়িতে উঠে চলে যান।

৩২ বছর বয়সী রোনালদো এই কা-টা ঘটিয়েছেন গতকাল বুধবার রাতে। মাদ্রিদের এক হোটেলে খেতে গিয়েছিলেন একাকী। মাদ্রিদে এখন এতো বেশি শীত পড়েনি যে, পুরো মুখমন্ডল ঢেকে ফেলতে হবে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, কেন নিজেকে এভাবে লুকানোর চেষ্টা করলেন রোনালদো। সাধারণ মানুষ আর সাংবাদিকদের দৃষ্টি এড়ানোর জন্যই কি এই কা- করেছেন রোনালদো? নাকি পেছনে আছে অন্য কোনো কারণ।

হোটেল থেকে তার বেরিয়ে যাওয়ার ভঙ্গিতে ছিল কাউকে ফাঁকি দেওয়ার চেষ্টা। এমনভাবে বেরিয়ে যান, যেন কেউ তাকে দেখে ফেলেছেন বা দেখে ফেলবেন। আর দেখে ফেললেই সর্বনাশ!

রোনালদো এই ছদ্মবেশ নিয়ে সাধারণ মানুষের দৃষ্টি হয়তো এড়াতে পেরেছেন। হয়তো কিছু সংবাদকর্মীর দৃষ্টিও এড়াতে পেরেছেন। কিন্তু প্রানপণ চেষ্টা করেও সব গণমাধ্যম কর্মীর দৃষ্টি এড়াতে পারেননি। কয়েজকন সংবাদকর্মী তাকে ঠিকই চিনে ফেলেন। ক্যামেরাম্যানরা হোটেল থেকে বেরিয়ে যাওয়ার মুহূর্ত এবং গাড়ি উঠার মুহূর্তের ছবি তুলতেও সম হন। পাশাপাশি তারা রোনালদোর কাছে জানতে চান, এভাবে নিজেকে লুকানোর চেষ্টা করছেন কেন!

উত্তরে রোনালদো মজাই করেছেন তাদের সঙ্গে। মাফলারে মুখঢাকা অবস্থাতেই আস্তে করে বলেছেন, ‘সবাইকে বোকা বানানোর জন্য।’ কিন্তু রিয়াল তারকার এই উত্তর সাময়িকের জন্য সংবাদকর্মীদের মুখে হাসি ফোটালেও কৌতুহল মেটাতে পারেনি। রোনালদো কেন, এভাবে নিজেকে আড়াল করার প্রানপণ চেষ্টা করলেন, সেই কারণই খুঁজে বেরাচ্ছেন তারা। -ইয়াহু স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া