২৫শে জুন, ২০১৮ ইং | ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

রোনালদো ও গ্যারেথ বেল ছাড়াই কোয়ার্টারে রিয়াল মাদ্রিদ


REALস্পাের্টস ডেস্ক : গত রবিবার লা লিগার ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে ২-২ গোলে ড্র করার পর বুধবার রাতে নুমানসিয়ার বিপক্ষে মাঠে নামে জিনেদিন জিদানের ছাত্ররা। এই ম্যাচটিতেও তারা ২-২ গোলে ড্র করেছে। এটি ছিল কোপা দেল রে’র রাউন্ড অব সিক্সটিনের দ্বিতীয় লেগের ম্যাচ। ম্যাচটিতে ক্রিশ্চিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলকে বিশ্রামে রেখেছিল রিয়াল।

এই ম্যাচে ড্র করলেও টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। কারণ, প্রথম লেগের ম্যাচে ৩-০ ব্যবধানে জিতেছিল রিয়াল। সুতরাং, দুই ম্যাচ মিলে রিয়াল এগিয়ে ৫-২ ব্যবধানে। বুধবার রিয়াল মাদ্রিদের হয়ে জোড়া গোল করেন লুকাস ভ্যাজকুয়েজ।

রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচটিত বুধবার ম্যাচের ১১ মিনিটে লুকাস ভ্যাজকুয়েজের গোলে এগিয়ে যায় রিয়াল। কিন্তু বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে তথা ম্যাচের ৪৫ মিনিটে সবাইকে চমক লাগিয়ে ম্যাচে সমতায় ফিরে নুমানসিয়া। গোলটি করেন গুইলের্মো ফার্নান্দেজ।

রোনালদো, গ্যারেথ বেল, লুকা মাদ্রিচদের বিশ্রাম দেয়া রিয়ালের আর কোন সুযোগ তৈরি হয়নি। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই অতিথিদের চেপে ধরে রিয়াল। ম্যাচের ৫৯ মিনিটে আবারও দলকে এগিয়ে রাজা হন ভ্যাজকুয়েজ।

কিন্তু ৭২ মিনিটে সমতায় ফেরার সুযোগ হাতছাড়া করেন গুইলের্মো। তার ঠিক ১০ মিনিট পর আবার সুযোগ পেয়ে আর হাত ছাড়া করেননি তিনি। তার গোলেই জাযান্ট রিয়ালের বিপক্ষে ড্র করে মাঠ ছাড়ে নুমানসিয়া।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া