২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘শরিয়াহর শক্তিই ইসলামী ব্যাংকের শ্রেষ্ঠত্বের কারণ’

I B Lডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি (আইবিটিআরএ)-এর কনফারেন্স হলে ৮ জানুয়ারি ২০১৮ সোমবার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের জন্য ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন করেন। আইবিটিআরএ’র মহাপরিচালক ড. মাহমুদ আহমেদ এতে সভাপতিত্ব করেন।

এসময় ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ডাইরেক্টর ট্রেনিং ড. মো. মিজানুর রহমান ও ভাইস প্রেসিডেন্ট মো. হাবিবুর রহমানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দুই মাসব্যাপী ইন্টার্নশিপ প্রোগ্রামে দেশের ৩৪টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ ও এমবিএ পর্যায়ের ১২৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছেন।

প্রধান অতিথির বক্তব্যে আরাস্তু খান বলেন, শরিয়াহর শক্তিই ইসলামী ব্যাংকের শ্রেষ্ঠত্বের কারণ। শরিয়াহ পরিপালনসহ এ ব্যাংক ইথ্যিকাল ব্যাংকিং (নৈতিক ব্যাংকিং) অনুসরণ করে থাকে।

চেয়ারম্যান বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে ইসলামী ব্যাংকের কার্যক্রম পরিচালিত হয়। তিনি বলেন, যোগ্যদের জন্য ইসলামী ব্যাংকের দরজা উন্মুক্ত। তিনি শিক্ষার্থীদেরকে যথাযথভাবে ইসলামী ব্যাংকিংয়ের ব্যবহারিক জ্ঞান আহরণের জন্য আহ্বান জানান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া