১৭ই জানুয়ারী, ২০১৮ ইং | ৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

ব্র্যাক ব্যংকের উদ্যোগে দেশে প্রথমবারের মতো কো-ব্র্যান্ডেড হেলথ কার্ড

BRAK BANKডেস্ক রিপাের্ট : এপোলো হসপিটালস (ভারত), ব্র্যাক ব্যাংক এবং মাস্টারকার্ড  ত্রিপক্ষীয় পার্টনারশীপের মাধ্যমে একটি বিশেষ কো-ব্র্যান্ডেড হেলথ কার্ড চালু করেছে। নতুন এই কো-ব্র্যান্ডেড হেলথ কার্ডের মাধ্যমে কার্ডহোল্ডারগণ এপোলো হসপিটালে স্বাস্থ্য সেবা নেওয়ার ক্ষেত্রে মূলছাড় সুবিধা পাবেন।
১০ জানুয়ারি, বুধবার চালু করা এই হেলথ কার্ডে যে সব সুবিধা পাওয়া যাবে তাঁর মধ্যে আছে- এপোলো হসপিটালে ভর্তিকৃত রোগীর রুম চার্জ ১০%, সব ধরনের প্রিভেন্টিভ হেলথ চেক প্যাকেজে ৫%,  বর্হিবিভাগীয় রোগীদের রোগ নির্ণয় প্যাকেজে ৫%, রোগীর সহযোগীর হেলথ চেক ৫% মূল্যছাড় পাবেন। এ ছাড়া ত্রীবো হোটেলের (https:/ww/w.treebo.com) ন্যূনতম ১,৯৯৯ ভারতীয় রূপী খরচে ৫০০ রূপী এবং এফএবি হোটেলের (https:/ww/w.fabhotels.com/) ন্যূনতম ১,৯৯৯ রূপী খরচের বিপরীতে ৭৫০ রূপী ফ্রি মিলবে। সেই সঙ্গে উভয় ক্ষেত্রেই বিমানবন্দর থেকে বিনা ভাড়ায় হসপিটালে নেওয়া হবে (আইপি কেয়ারের ক্ষেত্রে)।

এপোলো হসপিটালসের হসপিটাল বিভাগের গ্রুপ প্রেসিডেন্ট ড. কে হরিপ্রাসাদ এ প্রসঙ্গে বলেন, ‘আমরা এপোলো হসপিটালস (ভারত) মনে করি, বাংলাদেশের জনগণের সাথে আমাদের সম্পর্ক অত্যন্ত মূল্যবান, আমরা আমাদের স্বাস্থ্যসেবা প্রদানের যাত্রায় ৩০ বছরেরও বেশি সময় ধরে তাদের আস্থা ধরে রেখেছি। এপোলো-ব্র্যাক ব্যাংক-মাস্টারকার্ড আমাদের সমস্ত রোগীদের জন্য আশীর্বাদ হবে এবং এই কার্ডে প্রদত্ত বৈশিষ্ট্যগুলিও ইন্ড্রাস্টিতে অতুলনীয়। আমরা এই মহান উদ্যোগের জন্য ব্র্যাক ব্যাংক, মাস্টারকার্ড এবং হেলথ কানেক্ট ইন্টারন্যাশনালের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ।’
ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সেলিম আর. এফ. হোসেন বলেন, ‘‘আমরা এপোলো হসপিটালস ও মাস্টারকার্ডের সাথে ত্রিপক্ষীয় পার্টনারশীপের মাধ্যমে নতুন এই কার্ড চালু করতে পেরে অত্যন্ত আশাবাদী। বাংলাদেশের সবচেয়ে দ্র্রুত বর্ধমান ব্যাংকগুলির একটি হিসাবে আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের চাহিদাগুলি পূরণের জন্য বিভিন্ন ধরনের পণ্য ও সেবা নিয়ে আসতে পেরে অত্যন্ত উচ্ছ্বসিত। আমরা বিশ্বাস করি, এই নতুন কার্ড আমাদের গ্রাহকদের জীবন যাত্রার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এপোলো হসপিটালস-এ পরিদর্শনকারী কার্ডহোল্ডারগণ এই কার্ড থেকে বিশেষ উপকৃত হবেন।”

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘‘আমরা সব সময়ই আমাদের সম্মানিত কার্ডহোল্ডারদের প্রয়োজন ও চাহিদার কথা বিবেচনা করে নিত্যনতুন সেবা নিয়ে আসি। এ ক্ষেত্রে আমরা এপোলো হসপিটালস ও ব্র্যাক ব্যাংকের সাথে ত্রিপক্ষীয় পার্টনারশীপের মাধ্যমে আমাদের কার্ডধারী সেই সব গ্রাহকের জন্য নতুন এই কো-ব্র্যান্ডেড কার্ড চালু করেছি, যাঁদের মেডিকেল চেকআপ করানোসহ স্বাস্থ্য সেবা তথা চিকিৎসার জন্য নিয়মিতভাবে ভারতে যেতে হয়।’’  

এপোলো হসপিটালসের হসপিটাল বিভাগের গ্রুপ প্রেসিডেন্ট ড. কে হরিপ্রাসাদ, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সেলিম আর. এফ. হোসেন, ব্র্যাক ব্যাংক এর কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান তারেক রিফাত উল্লাহ, রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম, কমিউনিকেশন্স ও কাস্টোমার এক্সপেরিয়েন্স বিভাগের প্রধান জারা জাবীন মাহবুব ও উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জানুয়ারী ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া