২৩শে আগস্ট, ২০১৯ ইং | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ডোপ টেস্টে পজিটিভ হওয়ার পরও আইপিএল খেলবেন ইউসুফ পাঠান!

HYDERABAD, INDIA - SEPTEMBER 27: Kolkata Knight Riders bowler Yusuf Pathan celebrates the wicket of South Australian Redbacks batsman Callum Ferguson during the Champions League Twenty20 Group B match between Kolkata Knight Riders and South Australian Redbacks at Rajiv Gandhi International Cricket Stadium on September 27, 2011 in Hyderabad, India.  (Photo by Santosh Harhare/Hindustan Times via Getty Images) স্পোর্টস ডেস্ক : টেস্টে পজিটিভ প্রমাণিত হওয়ায় ভারতীয় অলরাউন্ডার ইউসুফ পাঠানের ওপর ৫ মাসের জন্য নিষেধাজ্ঞা আরোপ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। এরপর ধারণা করা হচ্ছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরে দেখা যাবে না মারকুটে এই ব্যাটসম্যানকে। তবে নতুন খবর হলো আইপিএলে খেলতে কোনো অসুবিধা নেই ইউসুফ পাঠানের।

 ইউসুফ পাঠানের উপর নিষেধাজ্ঞা শুরু হয়েছে ১৫ আগস্ট থেকে। ফলে তার ওপর থেকে বিসিসিআইয়ের জারি করা নিষেধাজ্ঞা উঠে যাবে জানুয়ারির ১৪ তারিখ। অন্যদিকে, আইপিএলের ১১তম আসরের নিলাম বসছে আগামী ২৭ ও ২৮ জানুয়ারি। এ বছর কলকাতা নাইট রাইডার্স তাকে ছেড়ে দেওয়ায় তাই নিলামে অংশ নিতে পাঠানোর কোনো বাধা থাকার কথা না। ফলে এবছর আইপিএলে খেলতে না পারার যে আশঙ্কা করা হচ্ছিল, সেই মেঘ কেটে গেছে ইউসুফ পাঠানের ক্যারিয়ার থেকে।

এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, ২০১৭ সালের ১৬ মার্চ ঘরোয়া টি-২০ প্রতিযোগিতা চলার সময় বিসিসিআই’র অ্যান্টি-ডোপিং টেস্টিং প্রোগ্রামের কাছে ইউরিন স্যাম্পল (প্রস্রাবের নমুনা) দিয়েছেন মি. পাঠান। তাতে দেখা যায় টার্বুটালিনের (কাশির সিরাপ) অস্তিত্ব পাওয়া যায়। এটা ওষুধ হলেও অ্যান্টি ডোপিং এজেন্সির (ওয়াদা) নিষিদ্ধ ড্রাগের তালিকাভুক্ত।

প্রসঙ্গত, ২০১২ সালের পর থেকে জাতীয় দলের বাইরে ইউসুফ পাঠান। ভারতের জার্সিতে তিনি ৫৭টি ওয়ানডে ও ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। – এনডিটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া