১৮ই জানুয়ারী, ২০১৮ ইং | ৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

adv

নিজেদের মধ্যকার দূরত্ব ঘুচিয়ে দলকে নির্বাচনমুখী করার নির্দেশ ওবায়দুল কাদেরের

KADERডেস্ক রিপাের্ট : নিজেদের মধ্যকার দূরত্ব ঘুচিয়ে দলকে নির্বাচনমুখী করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  এখন থেকেই আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার কথাও বলেছেন তিনি।

মঙ্গলবার রংপুর বিভাগের সাংগঠনিক জেলাগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে এক রুদ্ধদ্বার বৈঠকে এই নির্দেশ দেন ওবায়দুল কাদের। উত্তরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ শেষে ফেরার পথে সৈয়দপুর বিমানবন্দরে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতি ভোটকেন্দ্রে আওয়ামী লীগের কমিটি গঠনের নির্দেশ দেন ওবায়দুল কাদের। পাশাপাশি দলে নতুন সদস্য সংগ্রহ ও নতুন ভোটারদের কাছে যাওয়ার পরামর্শ দিয়ে দলকে নির্বাচনমুখী করে তোলার পরামর্শ দেন তিনি।

ওবায়দুল কাদের নীলফামারী জেলার সভাপতি-সাধারণ সম্পাদককে একসঙ্গে কাজ করার নির্দেশ দিয়েছেন। আগামী ফেব্রুয়ারির মধ্যে সব উপজেলা কমিটি হালনাগাদ করার নির্দেশনা দিয়ে বলেছেন, এ সময়ের মধ্যে কেউ কমিটি করতে না পারলে কেন্দ্র থেকে কমিটি করে দেয়া হবে।

উত্তরবঙ্গের তিন জেলায় শীতবস্ত্র বিতরণ শেষে ঢাকায় ফেরার পথে সৈয়দপুর বিমানবন্দরে রংপুর বিভাগের সাংগঠনিক জেলার নেতাদের সঙ্গে প্রায় আধঘণ্টার এ বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

এর আগে নীলফামারীতে ৪২ হাজার, পঞ্চগড়ে ২৮ হাজার ও ঠাকুরগাঁওয়ে ৩৪ হাজার কম্বল বিতরণ করেন আওয়ামী লীগ প্রতিনিধি দলের সদস্যরা। শীতার্তদের খুঁজে খুঁজে বের করে কম্বল বিতরণের নির্দেশ দেয়া হয়েছে জেলা নেতাদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জানুয়ারী ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া