adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিম শুনানতিে দোষ স্বীকার করলনে

TAMIMক্রীড়া প্রতিবেদক : এবাররে বপিএিলে আলোচতি ছলি মরিপুররে উইকটে। র্টুনামন্টে চলাকালীন শরেে বাংলা জাতীয় ক্রকিটে স্টডেয়িামরে উইকটে ও কউিরটের নয়িে সমালোচনা করছেলিনে কুমল্লিা ভক্টিোরয়িান্সরে দলনায়ক ও জাতীয় দলরে ড্যাশংি ওপনোর তামমি ইকবাল। যার ফলে বাংলাদশে ক্রকিটে র্বোড (বসিবি)ি তামমি ইকবালকে শোকজ করছেলি। আজ ছলি তার শুনান।ি শুনানতিে স্বশরীরে উপস্থতি থাকার নর্দিশে থাকায় সকাল ১১টায়ই বসিবিি অফসিে হাজরি হন তামমি।

বসিবিরি ডসিপ্লিনিারি কমটিি এক ঘন্টারও বশেি সময় ধরে চলা শুনানি শষেে অবশ্য হাসমিুখইে বরেয়িছেনে তামমি। শুনানি শষেে বরে হয়ে সাংবাদকিদরে জানান, ‘সব ঠকি আছ।ে আমি আজ সন্ধ্যায় শারজায় ট-িটনে ক্রকিটে খলেতে যাচ্ছ।ি’

শুনানতিে কি সদ্ধিান্ত হলো, এবং তামমি কি বলছেলিনে এমন প্রশ্নে তামমি বলনে ‘আমি মনেে নয়িছে,ি উইকটে নয়িে এভাবে কথা না বললওে চলতো। তার ব্যাখ্যা বসিবিি স্বাভাবকিভাবইে নয়িছে,ে মনে করছনে তামমি।’
আগামী ২৭ ডসিম্বের জাতীয় দলরে ক্যাম্প শুরু হওয়ার কথা। ক্যাম্পে শুরু থকেইে যোগ দতিে পারবনে বলওে আশা করছনে তামমি।

উল্লখ্যে য,ে গত ২ ডসিম্বের রংপুর রাইর্ডাসরে বরিুদ্ধে বপিএিলরে গ্রুপ র্পবরে ম্যাচ শষেে সংবাদ সম্মলেনে উইকটে সর্ম্পকে কছিু বলতে বলা হলে তামমি পচিরে সমালোচনা করনে। সইে সংবাদ সম্মলেনে পচি নয়িে কথা বলনে জাতীয় দলরে ওয়ানডে ফরমটেরে অধনিায়ক মাশরাফি বনি র্মতুজাও। কন্তিু ম্যাশ পচিরে সমালোচনা না করে পচিরে বশৈষ্ট্যি নয়িে কথা বলনে।

আর ওই ম্যাচরে বজিয়ী দলরে অধনিায়ক হয়ওে তামমি একটু আবগেতাড়তি হয়ে বশেি সমালোচনা করনে পচিরে। বসিবিরি সূত্রে জানা গছে,ে যহেতেু তামমি জাতীয় দলরে ক্রকিটোর এবং বসিবিরি মাসকি বতেনভুক্ত তথা চুক্তবিদ্ধ ক্রকিটোর, তাই চুক্তরি র্শত অনুযায়ী চুক্তবিদ্ধ কোনো ক্রকিটোর প্রকাশ্যে এমন কোনো কথা বলতে পারবনে না, যাতে র্বোডরে ভাবর্মূতি ক্ষুণ্ণ হয়।

এমনটা করলে সটো শৃঙ্খলা বরিোধী র্কাযক্রম বলওে পরগিণতি হব।ে তাই তামমিরে এই পচি নয়িে মন্তব্যকে শৃঙ্খলাবরিোধী কাজ বলইে গণ্য করছেে বসিবি।ি তাই তাকে কারণ র্দশানোর নোটশি দয়ো হয় এবং স্বশরীরে উপস্থতি হয়ে ব্যাখ্যা দয়িে বলা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া